Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাউজানে গাছের ডালের আঘাতে শ্রমিকের মৃত্যু

রাউজান উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৯, ৭:৩৩ পিএম

রাউজানের গাছ কাটার সময় গাছের ডালের আঘাতে এক শ্রমিক মারা গেছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় উপজেলার হলদিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের চাদঁ কাজির বাড়ী এলাকার সর্তাখালের পাশে এ ঘটনা ঘটে। জানাগেছে, স্থানীয় গাছ ব্যবসায়ী মো. কাদের চাঁদ কাজি বাড়ী এলাকার এক ব্যাক্তি থেকে গাছগুলো ক্রয় করে শ্রমিক দিয়ে কাটছিল। বৃহস্পতিবার সকাল ৯টা থেকে ৪ শ্রমিক কাজ শুরু করার পর একটি গাছ কাটার সময় গাছের ডাল এসে শ্রমিক নাছির উদ্দিন কাঞ্চনের মাথায় স্বজোরে পড়ে। এতে শ্রমিক কাঞ্চন অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। তাদের সাথে থাকা চিন্নি বটতলের তৈয়ব আলী জানান, দ্রুত তাকে উদ্ধার করে প্রথমে আমিরহাটে ডাক্তার দুলনের কাছে নিয়ে যাই, ওনি সাথে সাথে মেডিকেলে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরে আমরা আহত কাঞ্চনকে গহিরা জে.কে. হাসপাতালে নিয়ে যাই, সেখানে এক ঘন্টা পর কাঞ্চন মারা যান।
মারা যাওয়া হতদরিদ্র ৩৫ বছর বয়সী কঞ্চন চিন্নি বটতল এলাকার রহিম মঝির হয়ে গাছ কাটার কাজ করছিল। তার বাড়ী ফটিকছড়ি উপজেলার খিরাম ইউনিয়নের হচ্ছারঘাট এলাকায়। তার ছোট এক ছেলে ও এক মেয়ে রয়েছে। এদিকে গাছ চাপা পড়ে এক শ্রমিকের মৃত্যু হলেও হলদিয়া ইউনিয়ন চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম ও থানা প্রশাসনকে অবহিত না করে বৃহস্পতিবার মাগরিবের নামাজের পর নিহতের জানাযা ও দাফন সম্পন্ন করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রমিকের মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ