Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফুলবাড়ীতে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

ফুলবাড়ী (দিনাজপুর) | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:৪৭ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের মাঝে প্রতীক বিতরণ করেছেন রির্টানিং অফিসার ও জেলা প্রশাসক মাহমুদুল আলম। গতকাল বৃহস্পতিবার রির্টানিং অফিসারের কার্য্যালয়ে এই প্রতীক বিতরণ করা হয়।
নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতাকারী আওয়ামীলীগ মনোনিত প্রার্থী আতাউর রহমান মিল্টন পেয়েছেন দলীয় মার্কা নৌকা,ওয়ার্কাস পার্টি মনোনিত প্রার্থী শফিকুল ইসলাম শিকদার পেয়েছেন দলীয় মার্কা হাতুড়ি ও স্বতন্ত্র প্রার্থী সুদর্শন পালিত পেয়েছেন আনারস মার্কা।
ভাইস চেয়ারম্যান প প্রতিদ্বন্দ্বিতাকারী আবু-মুসা পেয়েছেন টিউবওয়েল মার্কা,মকলেছার রহমান পেয়েছেন উড়ো জাহাজ মার্কা ও মঞ্জুরায় চৌধুরী পেয়েছেন তালা মার্কা।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতাকারী নীরু সামসুন্নাহার পেয়েছেন কলস মার্কা,বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা পারভিন পেয়েছেন ফুটবল মার্কা, হাজেরা বেগম পেয়েছেন হাস মার্কা।
সহকারী রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী, এই মার্কা নিশ্চিত করে বলেন, নির্বাচন কমিশনের দেয়া তপশিল অনুযায়ী আগামী ১৮ মার্চ অনুষ্ঠিত হবে ফুলবাড়ী উপজেলা নির্বাচন। সেই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীদের মাঝে মার্কা বিতরণ করেছেন রির্টানিং অফিসার ও জেলা প্রশাসক মাহমুদুল আলম।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ