Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

মাদারীপুরের কালিকাপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে শাহেবালী মাতুব্বর নামের এক আওয়ামী লীগ কর্মী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো ৫ জন। গতকাল বুধবার সকালে এই ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কালিকাপুর ইউনিয়নের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা এজাজুর রহমান আকনের সঙ্গে স্থানীয় আওয়ামী লীগ কর্মী শাহেবালী মাতুব্বরের বিরোধ চলছিল। কয়েক মাস আগে এজাজুর রহমান আকনের ওপর হামলা করে তাকে গুরুতর আহত করা হয়। এরই জের ধরে এজাজুরের লোকজন কালিকাপুর বাজারে শাহেবালী মাতুব্বরকে একা পেয়ে তার ওপর হামলা চালায়। এ খবর ছড়িয়ে পড়লে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে পাঁচজন আহত হন। তাদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করানো হয়। এর মধ্যে শাহেবালী মাতুব্বরকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছে।
নিহতের পরিবার দাবী করেছেন, পূর্ব শত্রুতার জের ধরে কালিকাপুর ইউনিয়নের চেয়ারম্যান এজাজুর রহমান আকনের লোকজন তাকে হত্যা করেছে। তারা এই নির্মম হত্যার বিচার দাবী করেন।

অভিযোগের ব্যাপারে কালিকাপুর ইউপি চেয়ারম্যান এজাজুর রহমান আকন জানান, ‘আমার লোকজন সাহেবালীর উপর হামলা করেনি।
মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) উত্তম প্রসাদ পাঠক বলেন, এ ঘটনায় ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনাস্থল থেকে একজনকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ