Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাত্র ২৫০ কোটি টাকা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

২৫০ কোটি টাকার অড্রে হেপবার্ন নেকলেস পরে অস্কারের আসরে সবার নজর কেড়ে নিলেন লেডি গাগা। হলুদ হিরের সেই নেকলেস এর আগে শুধু পরেছেন হেপবার্ন স্বয়ং। ব্র্যাডলি কুপার অভিনীত ‘স্টার ইজ বর্ন’ ছবিতে শ্যালো গানটির জন্য তিনি জিতে নিলেন অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস। তবে অস্কারের আসরে সবার নজর ছিল লেডি গাগার গলার দিকে।
সেরা অভিনেত্রী হিসেবে মনোনীত হলিউড স্টার ২৫০ কোটি টাকার নেকলেস পরে গিয়েছিলেন অস্কারের রেড কার্পেটে। কালো অ্যালেক্সান্ডার ম্যাকুইন গাউন ও অড্রে হেপবার্নের হেয়ারস্টাইলে সেজেছিলেন লেডি গাগা।
১৯৬২ সালে অড্রে তার ব্রেকফাস্ট অ্যাট টিফানিজ ছবির পোস্টারে দামি এই নেকলেসটি পরেছিলেন। টিফানি অ্যান্ড কোম্পানির আর্কাইভে অত্যন্ত মূল্যবাণ ও অনন্য নেকলেসের টিফানি হিরে। ১২৮.৫৪ ক্যারাটের হলুদ হিরের নেকলেস ইতিহাসে মাত্র দু’জনই পরেছেন। অড্রে হেপবার্নের পর এটি পরলেন লেডি গাগা। প্রথম কোনও অ্যাওয়ার্ড ফাংশনে এটি পরা হল। যদিও ওই নেকলেস বিক্রির জন্য রাখা হয়নি। তবে এর আনুমানিক মূল্য হবে ৩০ থেকে ৫০ মিলিয়ন ডলার। সূত্র: স্কাই নিউজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ