Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুই ছাত্র হত্যা মামলার আসামি জামিন, আতঙ্কে বাদি পরিবার

প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার : ঢাকার সাভারের বংশী নদীতে দু’কলেজ ছাত্রকে জীবন্ত ডুবিয়ে নির্মম হত্যাকা-ের রহস্য উদঘাটন হয়েছিল ঘটনার পর পরই। কিন্তু সাড়ে পাঁচ মাসেও তদন্ত প্রতিবেদন দেয়নি পুলিশ। অথচ এরই মধ্যে আবার স্থায়ী জামিন পেলেন চাঞ্চল্যকর পৃথক হত্যা মামলার দু’আসামি।
তারা হলেন- শুকুর আলী ও আক্তার হোসেন কামাল। গত ২৪ জানুয়ারী ও ২৬ জানুয়ারী তাদের স্থায়ী জামিন মঞ্জুর করেছেন ঢাকার দায়রা ও জেলা জজ এস এম কুদ্দুস জাহান। অপহরণের পর ভয়েস রেকর্ড করেই গত বছরের ৯ ও ২৫ সেপ্টেম্বর তাদের জীবন্ত অবস্থায় ডুবিয়ে মারা হয়। এরপর জীবিত রাখার ভান করে স্বজনদের কাছ থেকে মুক্তিপণ আদায়ের ব্যতিক্রমী চেষ্টা চালায় পাষ- ৬ অপহরণকারী।
এদিকে, আসামি জামিনে মুক্ত না হতেই বাদিকে মামলা তুলে নেওয়ার হুমকি দিয়েছে আসামির স্বজনেরা। মামলার বাদি মো. মঞ্জু বলেন, শুকুরের স্বজন মাসুদসহ কয়েকজন কোর্ট থেকে নিচে আসার পর পরই মামলা তুলে না নিলে ভাইয়ের মতো পরিনতি হবে হুমকি দিয়ে বলে, সময়ের ব্যবধানে একে একে সবাই জেল থেকে বের হবে। তখনও তুই রক্ষা পাবি না। হুমকির ঘটনায় ওই দিনই থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন তিনি। এ ঘটনায় নিহত দুই পরিবারের স্বজনদের মধ্যে বিরাজ করছে চরম আতঙ্ক। মঞ্জু আরো বলেন, ভাইকে হত্যা করে এবার আমাকেও হত্যার হুমকি দিচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুই ছাত্র হত্যা মামলার আসামি জামিন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ