Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইয়াবা মামলা হাইকোর্টে তলব তদন্তকারী সিআইডি কর্মকর্তাকে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

নারায়ণগঞ্জের বন্দর এলাকায় এএসআই সরওয়ার্দীর বাসা থেকে উদ্ধার করা ৪৯ হাজার পিস ইয়াবা উদ্ধারের মামলায় সিআইডির (পুলিশের অপরাধ তদন্ত বিভাগ) তদন্ত কর্মকর্তাকে তলব করেছেন হাইকোর্ট।
আজ সোমবার ওই কর্মকর্তার হাজির নিশ্চিত করার জন্য ডেপুটি অ্যাটর্নি জেনারেল ফরহাদ আহমেদকে নির্দেশ দিয়েছেন আদালত।
ইয়াবার মামলায় আটক পুলিশ সদস্য আসাদুজ্জামানের জামিন শুনানির সময় গতকাল রোববার বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন। একইসঙ্গে এ ঘটনায় ইয়াবা কারবারির সঙ্গে সশ্লিষ্টতার অভিযোগে নারায়ণগঞ্জ সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলামের বর্তমান অবস্থা জানাতেও নির্দেশ দিয়েছেন আদালত।
এ সময় ডেপুটি অ্যাটর্নি জেনারেল ফরহাদ আহমেদকে আদালত বলেন, আপনি কেমন আইন কর্মকর্তা যে, তদন্ত কর্মকর্তা আপনার ফোন ধরেননি? এ সময় আদালত ঊর্ধ্বতন কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করে তদন্তকারী সিআইডি কর্মকর্তাকে সোমবার হাজির করার নির্দেশ দেন।
উল্লেখ্য, গত বছর ৭ মার্চ নারায়ণগঞ্জ ডিবি পুলিশ সদর থানার এএসআই মোহাম্মদ সরওয়ার্দীর বাসা থেকে ৫০ হাজার পিস ইয়াবা ও ৫ লাখ টাকা উদ্ধার করে। এ ঘটনায় মামলাও দায়ের হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ