Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুই সহস্রাধিক যাত্রী নিয়ে চরে লঞ্চ

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে : | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

ঢাকাগামী যাত্রীবাহী লঞ্চ প্রায় ২ হাজার যাত্রী নিয়ে চাঁদপুরে মেঘনার চরে আটকা পড়ে। খবর পেয়ে ইমাম হাসান-৫ নামের আরেকটি লঞ্চ তাদের উদ্ধার করে ঢাকা পাঠায়।

চাঁদপুর নৌ টার্মিনালের ওসি রেজাউল করিম জানান, গত শনিবার সন্ধ্যা ৭টায় লঞ্চটি চাঁদপুর ঘাট থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যায়। কিন্তু আধা ঘণ্টা চলার পর চাঁদপুর সদরের রাজরাজেশ্বরে মেঘনার চরে অজ্ঞাত কারণে লঞ্চটি আটকে যায়। তিনি আরও বলেন, খবর পেয়ে বিআইডবিøউটিএ কর্তৃপক্ষকে জানানো হয়। রাত সোয়া ৯টায় চাঁদপুর থেকে ইমাম হাসান-৫ নামে আরেকটি লঞ্চ পাঠানো হয়। লঞ্চের চাঁদপুর ঘাটের সুপার ভাইজার আলী আজগর জানান, ওই লঞ্চে দুইজন চালক রয়েছেন। একজনের সমস্যা হলে আরেকজন চালানোর কথা। কিন্তু কেনো এমন ঘটনা ঘটেছে তা লঞ্চে গিয়েই জানা যাবে। চাঁদপুর বিআইডবিøউটিএ’র পরিদর্শক মাহতাব উদ্দিন জানান, বিষয়টি জানার পর যাত্রীদের উদ্ধার করে ঢাকায় পাঠানোর জন্য লঞ্চ কর্তৃপক্ষের মাধ্যমে বিকল্প আরেকটি লঞ্চের ব্যবস্থা করেছি। চাঁদপুর জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান জানান, এ ব্যাপারে কারো ত্রুটি থাকলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুই সহস্রাধিক যাত্রী নিয়ে চরে লঞ্চ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ