Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাইলস্টোন কলেজে মাসব্যাপী দেয়াল পত্রিকা প্রতিযোগিতা

প্রকাশের সময় : ১৬ মে, ২০১৬, ১২:০০ এএম

রাজধানীর উত্তরায় অবস্থিত মাইলস্টোন কলেজে শুরু হয়েছে মাসব্যাপি দেয়াল পত্রিকার প্রতিযোগিতা। নান্দনিক এই দেয়ালিকা উৎসবে মাইলস্টোন কলেজে অধ্যায়নরত ৯ম ও দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীদের হাতে লেখা শতাধিক পত্রিকা স্থান পেয়েছে। গত ১২ মে মাইলস্টোন কলেজের কেন্দ্রীয় হলে আয়োজিত ম্যাসব্যাপি প্রতিযোগিতার উদ্ধোধন করেন অধ্যক্ষ প্রফেসর মো. সহিদুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন মাইলস্টোন কলেজের প্রশাসনিক অধ্যক্ষ লে. কর্নেল এম কামালউদ্দিন ভূঁইয়া (অব.), প্রশাসনিক পরিচালক মো. মাসুদ আলম এবং বিভিন্ন অনুষদের বিভাগীয় প্রধানগণ। বাংলা ও ইংরেজি ভাষায় লেখা দেয়াল পত্রিকার বিষয়গুলো ছিল সময় উপযোগী এবং মানবিক। ছাত্র-ছাত্রীদের সৃজনশীল ভাবনা থেকে লেখা দেয়াল পত্রিকার বিষয়াবলীর মধ্যে ছিল তথ্য প্রযুক্তিতে বাংলাদেশ, মাদককে না বলি, সাইচা থেকে মাইলস্টোন, অভিবাসী, আমাদের মাইলস্টোন, পথ শিশু, অনন্যার সাতকাহন ইত্যাদি
উদ্ধোধন শেষে অধ্যক্ষ প্রফেসর মো. সহিদুল ইসলাম প্রতিটি দেয়ালিকা ঘুরে দেখেন এবং হাতে লেখা পত্রিকার বিষয়াদি নিয়ে ছাত্র-ছাত্রীদের সাথে কথা বলেন। এসময় ছাত্র-ছাত্রীরা তাদের উপস্থাপিত দেয়াল পত্রিকার নানা বিষয়াদি নিয়ে নিজস্ব ভাবনার কথা তুলে ধরেন। উল্লেখ্য, প্রতি বছরের ন্যায় এবারও মাসব্যাপি আয়োজন শেষে ঘোষণা করা হবে সেরা দেয়ালিকা - ২০১৬। বিজ্ঞপ্তি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাইলস্টোন কলেজে মাসব্যাপী দেয়াল পত্রিকা প্রতিযোগিতা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ