Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাবার আপেল বাগানে কাজ করব তবু ‘বিগ বস’ নয় : ইকবাল খান

প্রকাশের সময় : ১৬ মে, ২০১৬, ১২:০০ এএম

কয়েকটি মাস কোনও অনুষ্ঠান থেকে দূরে থাকার পর ছোট পর্দায় ফিরছেন জনপ্রিয় অভিনেতা ইকবাল খান। তাকে অচিরেই অ্যান্ডটিভির ‘ওয়ারিশ’ সিরিয়ালে দেখা যাবে। অভিনেতাটি জানিয়েছেন তিনি রিয়েলিটি শোয়ের তেমন ভক্ত নন। তিনি আরও জানান ‘বিগ বস’ রিয়েলিটি শোতে অংশ নেয়ার চেয়ে তিনি বরং কাশ্মীরে তার বাবার আপেল বাগানে কাজ করারে অগ্রাধিকার দেবেন।
“আমি মনে করি জীবনে কোনও কিছুকে একেবারে না বলে দেয়া ঠিক নয়। কেউ কিছু নিশ্চিত করে বলতে পারেনা, বলা যায় না আগামীকাল আমাকে আপনারা অনুষ্ঠানটিতে দেখতেই পারেন। আমার মনে হয় আমি ‘বিগ বস’ শোটির জন্য নই আর ব্যক্তিগতভাবে আমি এটি করতে চাই না। আমি আমার একান্ত জীবনকে সবার সামনে প্রকাশ করতে চাই না। আমি চাই না দর্শকরা আমার জীবনকে জাতীয় টেলিভিশনে দেখুক। ‘বিগ বস’ করার চাইতে আমি বরং কাশ্মীরে গিয়ে বাবার আপেল বাগানে কাজ করব,” ইকবাল খান বলেন।
ইকবালকে সর্বশেষ দেখা গেছে সোনি টিভির ‘পেয়ার কো হো জানে দো’ সিরিয়ালে। তিনি ২০১৫ সালে ‘খাতরোঁ কে খিলাড়ি’ রিয়েলিটি শোতে অংশ নিয়েছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাবার আপেল বাগানে কাজ করব তবু ‘বিগ বস’ নয় : ইকবাল খান
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ