Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অগ্নিকাণ্ডে নিহতদের দাফনে ১০ লাখ টাকা বরাদ্দ করা হয়েছে : দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৫ এএম

রাজধানীর চকবাজার এলাকায় রাজ্জাক ভবনে আগুনের ঘটনায় নিহতের দাফনের জন্য ১০ লাখ টাকা বরাদ্দ করা হয়েছে বলে জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান।
গতকাল বৃহস্পতিবার সকালে সাংবাদিকদের এ কথা জানান তিনি। প্রতিমন্ত্রী বলেন, বুধবার রাত চকবাজার এলাকার নন্দকুমার দত্ত সড়কের চুড়িহাট্টা শাহী মসজিদের পেছনের একটি ভবনে আগুন লাগে। এ ঘটনায় এখন পর্যন্ত ৭০ জন নিহতের খবর জানা গেছে। আহত হয়েছে অর্ধশতাধিক। হাসপাতালে ভর্তি আছেন ৪০ জন। এদের মধ্যে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে ভর্তি ৯ জনের মধ্যে আটজনের অবস্থাই গুরুতর। ফায়ার সার্ভিসের ৩৭টি ইউনিটের একযোগে টানা ১০ ঘণ্টার চেষ্টার পর দিবাগত রাত সোয়া ৩টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। একইসঙ্গে অগ্নিকান্ডে দগ্ধদের চিকিৎসার জন্য ২০ লাখ টাকার ঘোষণা দিয়েছেন তিনি।



 

Show all comments
  • MD.Aman Ullah ২২ ফেব্রুয়ারি, ২০১৯, ৮:৪২ এএম says : 0
    মাননীয় প্রধানমন্ত্রী আপনি একজন তারকার চিকিৎসার বাবত ২০ থেকে ২৫ লাখ টাকা করে দিয়ে সাহায্য করতে পারেন।অথচ আগুনে পুরে মারা যাওয়া লোকদের মাননীয় প্রতিমন্ত্রীর দাফনে বাজেট মাত্র ১০ লাখ টাকা।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ