Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাউজানে কার্টুনভর্তি অজ্ঞাত যুবতির লাশ উদ্ধার

রাউজান উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৯, ৫:২৩ পিএম | আপডেট : ৫:২৬ পিএম, ২১ ফেব্রুয়ারি, ২০১৯

চট্টগ্রামের রাউজানে এক অজ্ঞাতনামা যুবতির বস্তাবন্দী লাশ উদ্ধার করছে পুলিশ। ২১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকাল আনুমানিক ৮টার দিকে এক সিএনজি চালক নোয়াপাড়া কাগতিয়া সড়কের বদুমুন্সিপাড়ার এজাহার মিয়া সেতুর পশ্চিম পাশ্বস্থ সেতুর পিলারের সাথে একটি কার্টুন মোড়ানো বস্তা দেখে পুলিশকে খবর দিলে দুপুরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। এ সময় ঘটনাস্থলে ছুটে আসেন রাউজান-রাঙ্গুনিয়া সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর, রাউজান থানার ওসি কেফায়েত উল্লাহ ও পশ্চিম গুজরার ইউপি চেয়ারম্যান লায়ন সাহাব উদ্দিন আরিফ।
ঘটনাস্থলে সি. সহকারি পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর সাংবাদিকদের জানান, প্রাথমিকভাবে এটিকে হত্যাকান্ড বলে প্রতীয়মান হচ্ছে। পূর্ব গুজরা পুলিশ তদন্ত কেন্দ্রের উপ পরিদর্শক ফরহাদ হোসেন বলেন, কার্টুনভর্তি অবস্থায় লাশটি পাওয়া যায়। কাগজের কার্টুনের ভেতর কয়েক স্থরের পলিথিন, চটের বস্তা ও ছাদর দিয়ে লাশটি মোড়ানো ছিল। হাত ও পা মোড়ানো অবস্থায় ছিল। রাউজান থানার ওসি কেফায়েত উল্ল্যাহ বলেন, লাশটির পরিচয় শনাক্তের জন্য আমরা বিভিন্ন জায়গায় খোঁজখবর নিচ্ছি।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাউজান

২০ অক্টোবর, ২০২২
১৩ ডিসেম্বর, ২০২০
১৮ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ