Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

বাংলাদেশ ইঞ্জিনিয়ারিং শিল্প মালিক সমিতির নব নির্বাচিত কমিটির শপথ

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৯, ৬:৫৫ পিএম

বাংলাদেশ ইঞ্জিনিয়ারিং শিল্পমালিক সমিতির (ইঊওঙঅ)পঞ্চগড় জেলা শাখার নবনির্বাচিত কার্য্যনির্বাহী কমিটির শপথ গ্রহন ও পরিচিতি সভা মঙ্গলবার রাতে পঞ্চগড়ের তেতুঁলিয়া সড়কের সমিতির প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।
সমিতির সভাপতি মো. আব্দুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠিত শপথ গ্রহন ও পরিচিতি সভায় প্রধান অতিথি ছিলেন পঞ্চগড় পৌর আওয়ামীলীগের মো. হুমায়ুন কবীর উজ্জল। বিশেষ অতিথি ছিলেন সাবেক পঞ্চগড় পৌর কাউন্সিলর মো.বেলাল হোসেন।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, সমিতির সাধারন সম্পাদক মো. আশরাফুল ইসলাম. সহ-সম্পাদক মো. সোহেলরানা,সাংগঠনিক সম্পাদক মো. আইয়ুব আলী, অর্থ সম্পাদক মো. সুজাত আলী(মনি), শ্রম সম্পাদক শাহাদাত হোসেন(শাহীন) কার্য্য নির্বাহী সদস্য সদেশ চন্দ্র রায়, মো. আনোয়ার হোসেন, মো. জালাল উদ্দীন প্রমূখ।
শেষে বাংলাদেশ ইঞ্জিনিয়ারিং শিল্পমালিক সমিতি পঞ্চগড় জেলা শাখা নবনির্বাচিত কমিটির সকলকে শপথ বাক্য পাঠ করান মো. রায়হানুল কবীর অত্র সমিতির নবনির্বাচিত কমিটির নির্বাচন কমিশনার।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শপথ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ