Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মির্জাপুরে আ’লীগের ৫ নেতা বহিষ্কার ৯ জনকে কারণ দর্শানোর নোটিশ

প্রকাশের সময় : ১৫ মে, ২০১৬, ১২:০০ এএম

মির্জাপুর উপজেলা সংবাদদাতা : টাঙ্গাইলের মির্জাপুরে দলীয় সিদ্ধান্ত না মেনে নির্বাচনে অংশ নেয়ায় ৫ জনকে বহিষ্কার করা হয়েছে। এছাড়া দলীয় প্রার্থীর পক্ষে কাজ না করায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানসহ আরও ৯ নেতাকে শোকজ করেছে মির্জাপুর উপজেলা আওয়ামী লীগ। শনিবার উপজেলা আওয়ামী লীগ সভাপতি সাংসদ একাব্বর হোসেন ও সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ স্বাক্ষরিত এক প্রেস রিলিজ থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।
বহিষ্কৃতরা হলেন- আনাইতারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু হেনা মোস্তফা কামাল ময়নাল, আনাইতারা ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মিজানুর রশিদ আবু, উয়ার্শী ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আব্দুল্লাহেল শাফি, জামুর্কী ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও উপজেলা কৃষক লীগের যুগ্ম সম্পাদক আবু মতিন ফাক্কন এবং মহেড়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. বাদশা মিয়া।
এছাড়া উপজেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মীর্জা শামীমা আক্তার শিফা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. মোবারক হোসেন সিদ্দিকী, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. নুরুল ইসলাম, উয়ার্শী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. সাইফুল ইসলাম, উয়ার্শী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. ফরহাদ আলী খান শাহীন, জামুর্কী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এসএম বদরুল আলম ফারুক, উপজেলা আওয়ামী লীগের সদস্য এস এম সানোয়ার হোসেন, ভাতগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মো. শহিদুর রহমান লাবু, উয়ার্শী ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মো. সুরুজ আল মামুনকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে।
এ ব্যাপারে মীর শরীফ মাহমুদের সাথে যোগযোগ করা হলে তিনি জানান, কারণ দর্শানোর নোটিশের জবাব না দেয়া হলে দলীয় গঠনতন্ত্র মোতাবেক তাদেরকেও বহিষ্কার করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জাপুরে আ’লীগের ৫ নেতা বহিষ্কার ৯ জনকে কারণ দর্শানোর নোটিশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ