Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

ফুলবাড়িয়া (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

ফুলবাড়িয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে চাঁদাবাজী মামলা দ্রুত প্রত্যাহারে দাবিতে উপজেলা ও পৌর যুবলীগের নেতৃবৃন্দ স্থানীয় এলাকাবাসীদের নিয়ে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে। গতকাল উপজেলা পরিষদের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের আহবায়ক আ. কদ্দুছ, যুগ্নআহবায়ক মুঞ্জুরুর হক রাসেল, উজ্জল, মোঃ পারভেজ, মোঃ শাকের খান প্রমুখ। ফুলবাড়িয়া পৌর যুবলীগের সভাপতি ও ঠিকাদার আ. মালেকের বিরুদ্ধে অপর ঠিকাদা সাবেক কৃষক লীগ নেতা জয়নাল আবেদিন বাদলের দায়ের করা চাঁদাবাজী মামলা প্রত্যাহারের দাবিতে উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে।

উল্লেখ্য, গত বুধবার কৃষকলীগ নেতা ঠিকাদার জয়নাল আবেদিন বাদলের চাঁদাবাজী মামলা করলে রাতেই যুবলীগ নেতা আ. মালেককে পুলিশ গ্রেফতার করে আদালতে প্রেরণ করেন। এর আগে গত শনিবার সন্ধায় যুবলীগ ফুলবাড়িয়া শাখার আহব্বায়ক আব্দুল কুদ্দুছ ও যুগ্ন আহব্বায়ক মুঞ্জুরুল হক রাসেল এবং ফারুক আহমেদ মন্ডল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে তদন্ত না করেই পৌর যুবলীগের সভাপতিকে চাদাবাজী মামলায় গ্রেফতার করে আদালতে সোপর্দ করার নিন্দা জানিয়ে অবিলম্বে মামলা প্রত্যাহারের দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ