Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে টাকা ফেরত পেতে সাবেক ইউপি চেয়ারম্যানের বাড়ি ঘেরাও

প্রকাশের সময় : ১৫ মে, ২০১৬, ১২:০০ এএম

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : ইন্টারন্যাশনাল অ্যামিউজমেন্ট ক্লাব (কক্সবাজার) ও বিসিআরএসপি চান্দেরচর প্রকল্পের টাকা ফেরতের দাবীতে (গতকাল) শনিবার সকালে দক্ষিণ কেরানীগঞ্জ হাসনাবাদ এলাকায় শুভাঢ্যা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নাজিম উদ্দিনের দুই বাড়ি ঘেড়াও ও বিক্ষোভ মিছিল করেছেন শত শত গ্রাহক। গ্রাহকরা টাকা ফেরত দেয়ার জন্য এক সপ্তাহ আল্টিমেটাম দিয়েছেন।
ইন্টারন্যাশনাল অ্যামিউজমেন্ট ক্লাবের (কক্সবাজার) সুরক্ষা কমিটির আহŸায়ক আব্দুস সালাম ও সদস্য মো. ফরিদ মেম্বার বলেন, দক্ষিন কেরানীগঞ্জ থানার শুভাঢ্যা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নাজিম উদ্দিন ২০১০ সালে কক্সবাজারের কলাতলি এলাকায় ইন্টারন্যাশনাল এ্যামিউজমেন্ট ক্লাব নামে একটি প্রতিষ্ঠান গড়ে তুলেন। ৩ বছরে ওই ক্লাবে সাড়ে ৬ হাজার সদস্য তালিকাভুক্ত হয়। প্রতি সদস্যদের কাছ থেকে প্রাথমিক ভাবে ১০-৫০ হাজার টাকা পর্যন্ত আদায় করা হয়। পাশাপাশি কেরানীগঞ্জের চান্দেরচর বিসিআরএসপি আবাসন প্রকল্পের নাম করে ১ হাজার সদস্যর কাছে কিস্তির মাধ্যমে প্লট বিক্রি করেন।
নাজিম উদ্দিন চেয়ারম্যান মারা যাওয়ার পরে তার পরিবার ইন্টারন্যাশনাল অ্যামিউজমেন্ট ক্লাব ও বিসিআরএসপি চান্দেরচর প্রকল্পর মালিকের সঙ্গে তার পরিবার প্রতরণা করছে।
শত শত গ্রাহক টাকার দাবিতে এর আগেও একাধিক বার আন্দোলন করেছিল। তার পরেও তাদের কোন টনক নড়েনি। আমরা আবার সদস্যদর টাকা ফেরতের জন্য বিক্ষোভ মিছিল ও নাজিম উদ্দিন চেয়ারম্যানের বাড়ি ঘেড়াও করার সিদ্ধান্ত নেয়া হয়। নাজিম উদ্দিনের চেয়ারম্যানের পরিবারকে এক সপ্তাহ আল্টিমেটাম দেয়া হয়েছে। দুটি প্রকল্পে গ্রাহকরা ২০ কোটি টাকা পাবেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কেরানীগঞ্জে টাকা ফেরত পেতে সাবেক ইউপি চেয়ারম্যানের বাড়ি ঘেরাও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ