Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কানমলা খেলেন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

শেরিং তোবগে ২০০৮ থেকে ২০১৩ সাল পর্যন্ত ভুটানের প্রধানমন্ত্রী ছিলেন। এই প্রধানমন্ত্রীকে কানমলা দিচ্ছেন ৫৩ বছর বয়সের এক মহিলা! ভালোবাসা দিবসে নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে এমনই একটি ছবি পোস্ট করেছেন তোবগে। সেই মহিলা আর কেউ নন, তার স্ত্রী তাশি দলমা। প্রশ্ন হচ্ছে কেন এই কানমলা?
ভালোবাসা দিবসে বাড়ি ফেরার সময় তোবগে’কে ফুল আনতে বলেছিলেন তার স্ত্রী। কিন্তু তিনি ভুলে গিয়েছিলেন। ফলে স্ত্রীর হাতে কানমলা খেতে হয়েছে ভুটানের সাবেক প্রধানমন্ত্রীকে। ছবিতে শেরিং তোবগেকে দেখা যাচ্ছে গাড়ি চালাতে। আর গাড়ির পেছনের আসনে স্ত্রী তাশি দলমা। তিনি পিছনের সিটে বসে সেখান থেকেই তোবগকে কানমলা দিচ্ছেন।
ছবিতে শেরিং তোবগের মুখভঙ্গি দেখে মনে হচ্ছে, তিনি যেন স্কুলের পড়া ফাঁকি দেয়া অবাধ্য ছাত্র। কড়া স্কুল শিক্ষকের কানমলার শাস্তি খেয়ে তার খুবই মন খারাপ। কানমলা খাবার কারণটাও জানিয়ে দিয়ে নেটিজেনদের উদ্দেশে বলেছেন, জীবনের বিশেষ দিনে গোলাপ না কিনে ভুলেও বাড়ি যেও না। সূত্র : আনন্দবাজার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভুটান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ