Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রেলমন্ত্রী পঞ্চগড়, সৈয়দপুর ও দিনাজপুরে তিন দিনের সফরে

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৯, ৫:৫৬ পিএম

রেল মন্ত্রনালয়ের দায়িত্বপ্রাপ্ত রেলমন্ত্রী এড. নুরুল ইসলাম সুজন এম,পি আজ ১৪ ফেব্রয়ারী তিন দিনের সফরে পঞ্চগড়, সৈয়দপুর হয়ে দিনাজপুরে আসছেন। আজ তিনি সৈয়দপুর বিমান বন্দর হয়ে নীলফামারী জেলার ডোমার হয়ে পঞ্চগড়ের বোদা উপজেলার গোবিন্দ্র কান্তজিউ মন্দিরে প্রার্র্থনা সভায় যোগদান করবেন।এরপর রেলমন্ত্রী বোদা উপঝেরার ময়দানদিঘীতে নিজ বাস ভবনে যাবেনএবং সেখানে রাত্রী যাপন করবেন।
মন্ত্রী ১৫ ফেব্রয়ারী বোদা উপজেলার বেংহারী ইউনিয়নে বিদ্যূৎ সংযোগ উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিবেন।পরে জুম্মা নামাজের পর কালিয়াগঞ্জে বিদ্যূৎ সংযোগের উদ্বোধন করবেন।এরপর তিনি পাবর্তীপুরের উদ্দেশ্যে বেলা ১ টার পর পঞ্চগড় ত্যাগ করবেন।সেখানে পার্বতীপুর রেলওয়ে ওয়ার্কসপ পরিদর্শন করবেন।
রেলমন্ত্রী পরে ১৬ ফেব্রয়ারী সন্ধ্যা ৬ টায় সৈয়দপুর বিমান বন্দরের উদ্দেশ্যে পার্বতীপুর ত্যাগ করবেন।সৈয়দপুর বিমানে তিনি ঢাকার উদ্দেশ্যে ৭.৩০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে সৈয়দপুর ত্যাগ করবেন। ঢাকা আর্ন্তজাতিক শাহজালাল বিমান বন্দরে পৌঁছে তিনি ন্যাম ভবনস্থ সরকারী বাস ভবনে উঠবেন ।
এসময় রেলমন্ত্রীর সাথে পঞ্চগড়, দিনাজপুর ও নীলফামারী জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন সহ রেলওয়ে পশ্চিম রেলওয়ে রাজশাহীর উর্ধ¦তন কর্মকর্তা এবং ঠাকুরগাও পল্লী বিদ্যূৎ সমিতি ঠাকুরগাওঁয়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত থাকবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রেলমন্ত্রী

৩১ আগস্ট, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ