Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে ডায়মন্ড ওয়ার্ল্ডের শাখা উদ্বোধন

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

রাজশাহীতে শাখা খুলল জুয়েলারী শিল্পের জনপ্রিয় ব্র্যান্ড ডায়মন্ড ওয়ার্ল্ড। বিভাগীয় এই শহরের থিম ওমর প্লাজায় প্রতিষ্ঠানটির ২০তম শাখার উদ্বোধন করা হয়। শুক্রবার সন্ধ্যায় রাজশাহী-১ আসনের এমপি ওমর ফারুক চৌধুরী শো-রুমটির উদ্বোধন করেন।
এ সময় ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগারওয়ালা, রাজশাহী শিল্প ও বণিক সমিতির সভাপতি মনিরুজ্জামান মনি, বাংলাদেশ রেশম শিল্প মালিক সমিতির সভাপতি মো. লিয়াকত আলী, নগর যুবলীগের সভাপতি রমজান আলী প্রমূখ উপস্থিত ছিলেন। উদ্বোধনের পরই দেশীয় সংস্কৃতি ও মানুষের রুচিবোধের কথা চিন্তা করে ডায়মন্ড ও গোল্ডের তৈরি রোজ, নূর, নিকাহ, প্রমিজ ও ম্যাগনাস কালেকশনের বিশাল সমাহার দর্শনার্থী ও ক্রেতাদের জন্য উন্মুক্ত করে দেয়া হয়। উদ্বোধন উপলক্ষে এ দিন ক্রেতাদের জন্য রাখা হয় বিশেষ আকর্ষণ। ডায়মন্ড ওয়ার্ল্ড কর্তৃপক্ষ জানিয়েছে, রাজশাহীর অনেক ক্রেতা তাদের পণ্য কিনতে ঢাকায় যান। তাই রাজশাহীবাসীর সুবিধার কথা চিন্তা করে তারা রাজশাহীতেই তাদের শো-রুম খুললেন। এখানে ব্রাইডাল কালেকশন ছাড়াও ডায়মন্ড, সোনা ও প্লাটিনামের তৈরি নিত্যনতুন ডিজাইনের গহনা কিনতে পারবেন ক্রেতারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডায়মন্ড ওয়ার্ল্ডের শাখা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ