Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অগ্নিকাণ্ডে ১৭টি অটোরিকশা ভস্মীভূত

চান্দিনা (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

কুমিল্লার মুরাদনগর উপজেলায় একটি সিএনজি চালিত অটোরিকশার গ্যারেজে রহস্যজনক অগ্নিকাণ্ড ঘটেছে। মুরাদনগর ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনলেও ১৭টি সিএনজি ও একটি মোটরসাইকেলসহ বেশ কিছু মালামাল ভষ্মিভূত হয়েছে। এতে প্রায় অর্ধলাখ টাকার ক্ষতি হয়েছে বলে গ্যারেজের মালিক আবুল হোসেন জানান। গতকাল শনিবার ভোর সাড়ে পাঁচটার দিকে উপজেলার কোম্পানীগঞ্জ-নবীনগর সড়কের চাপিতলা ইউনিয়নের খাপুড়া গ্রামের মায়ের দোয়া সিএনজি গ্যারেজে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
ক্ষতিগ্রস্ত গ্যারেজ মালিক আবুল হোসেনের দাবি, অগ্নিকাণ্ডে প্রায় অর্ধলাখ টাকার ক্ষতি হয়েছে। কি কারণে গ্যারেজে আগুনের সূত্রপাত তা জানা যায়নি। এ ঘটনায় বাঙ্গরা বাজার থানা পুলিশকে অবহিত করা হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
এ বিষয়ে মুরাদনগর ফায়ার সার্ভিসের স্টেশনের কর্মকর্তা শাহ আলম দৈনিক ইনকিলাবকে বলেন, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে ছুটে যাই। অল্প কিছুক্ষণের মধ্যে আগুন নিয়ন্ত্রণে চলে আসে। বিদ্যুতের শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে। বাঙ্গরা বাজার থানার ওসি মিজানুর রহমান বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে এসআই জীবন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ডে অটোরিকশা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ