Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুর্ঘটনায় প্রাণ গেলো বউ-শাশুড়ির

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৯, ৩:০৪ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় মোটরসাইকেল ও নসিমনের মধ্যে সংঘর্ষে ছেলের বউ ও শাশুড়ি নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও একজন। শুক্রবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে কোটালীপাড়া-রাজৈর সড়কের কোটালীপাড়া উপজেলার ছিকটিবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, কোটালীপাড়া উপজেলার রাধাগঞ্জ ইউনিয়নের ভূতুরিয়া গ্রামের মাসুদুর রহমানের স্ত্রী মুর্শিদা বেগম (৫৫) এবং তার ছেলের বউ ও নাঈম মোল্যার স্ত্রী মানসুরা বেগম (২০)।

কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ কামরুল ফারুক দুর্ঘটনায় হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, একটি মোটরসাইকেলে করে নাঈম মোল্যা তার মা ও স্ত্রীকে নিয়ে মোল্লাহাট যাচ্ছিলেন। মোটরসাইকেলটি ছিকটিবাড়ি এলাকায় পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা একটি নসিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে তার মা ও বউ নিহত হন। দুর্ঘটনায় চালক নাঈমও মারাত্মক আহত হন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

পরে উন্নত চিকিৎসার জন্যনাঈমকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়। ময়নাতদন্তের জন্য নিহতদের লাশও সেখানে পাঠানো হয়েছে বলে জানান ওসি কামরুল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বউ-শাশুড়ি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ