Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ভোলা শহরের পুরাতন কশাইপট্টি ফের আগুন

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

ভোলা শহরের মুড়িপট্টি সংলগ্ন পুরাতন কসাইপট্টি আবদুল্লাহর মুড়ির দোকানে রাত ১:৩০ মিনিটে আগুন লাগে। আগুন দ্রæত ছড়িয়ে পরার আগেই ভোলা ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে। গতকাল গভীর রাতে ভোলার পুরাতন কশাইপট্টি এই আগুনের ঘটনা ঘটে। মুড়ির দোকান হাজি ট্রেডার্স থেকে আগুনের সূত্রপাত হয়। পাশে থাকা ৪টি দোকান কাদির ফুড কর্ণার, ইদ্রিস স্টোর, জুয়েল স্টোরের সব মালামাল আগুনে পুড়ে যায়।
প্রত্যক্ষদর্শী আবুল কাশেম বলেন, আবদুল্লাহ মুড়ির দোকানে ভিতর তারা আগুন জ্বলতে দেখে তালা ভেঙে ভিতরে ঢুকে পানি মেরে আগুন নেভানোর চেষ্টা করে কিছুক্ষণের মধ্যে আগুন ছড়িয়ে যায়। পরে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে।
ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মিজানুর রহমান বলেন, মুড়ির দোকান থেকে আগুন লেগেছে। ৪টি দোকান পুরোপুরি পুড়ে গেছে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগতে পারে বলে ধারণা করছেন তিনি। ক্ষয়ক্ষতির পরিমান যানা যায়নি তদন্ত করে জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুরাতন কশাইপট্টি আগুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ