Inqilab Logo

শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আল্লামা নুর মুহাম্মদ রেজভীর ইন্তেকাল

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

রাউজানের আলেমেদ্বীন ডাবুয়া আমির চৌধুরী বাড়ির মরহুম মুহাম্মদ ইসলাম সওদাগরের বড় ছেলে, ফটিকছড়ি জামেউল উলুম সিনিয়র মাদরাসার আরবী প্রভাষক ও আঞ্জুুমানে রযভীয়া তৌছিফিয়া বাংলাদেশ কেন্দ্রীয় পরিষদের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, আল্লামা নূর মুহাম্মদ রেজভী গত বুধবার রাত সাড়ে ৩টায় চমেকে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলায়হে রাজিউন। তার বয়স হয়েছিল ৫৩ বছর।
তিনি বুধবার বিকাল থেকে রাত পর্যন্ত হাটহাজারীতে একটি অনুষ্ঠানে থাকা অবস্থায় রাত ১০টা নাগাদ বুকে প্রচন্ড ব্যথা অনুভব করেন। সাথে সাথে তাকে নেয়া হয় হাটহাজারীর আলিফ মেডিকেল। ডাক্তাররা তাকে দ্রুত চমেকে নেয়া পরামর্শ দেন। পরে তার নিকটজনরা চমেকে ভর্তি করান। সেখানে চিকিৎসারত অবস্থায় রাত সাড়ে ৩টায় তিনি মারা যান। মরহুমের প্রথম জানাজা গতকাল বৃহস্পতিবার সকাল ৯টায় তার কর্মস্থল ফটিকছড়ি জামেউল উলুম ফাজিল মাদরাসা ময়দানে অধ্যক্ষ শাহজাদা আলহাজ ইব্রাহীম কাশেম আলকাদেরী ইমামতিতে ও নিজ বাড়ি পশ্চিম ডাবুয়াা আমির চৌধুরী জামে মসজিদ মাঠে বিকাল ৫টায় ২য় নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় তাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নুর মুহাম্মদ রেজভীর ইন্তেকাল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ