Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাকশী আ.লীগ নেতাকে গুলি করে হত্যা

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৫ এএম

ঈশ্বরদীর পাকশী ইউনিয়ন আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক ও মুক্তিযোদ্ধা মুস্তাফিজুর রহমান সেলিমকে (৬২) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত বুধবার রাত ৯টার দিকে পাকশী ইউনিয়নের রূপপুর গ্রামে দুবৃৃত্তরা তার বাড়ির সামনে তাকে উপর্যুপরি গুলি করে পালিয়ে যাওয়ায়। রাত সাড়ে দশটার দিকে মুমূর্ষু অবস্থায় ঈশ্বরদী থেকে রাজশাহী নেওয়ার পথে তিনি মারা যান।
মুস্তাফিজুর রহমান সেলিমের ছোট ভাই রুবেল জানান, রাত ৯টার দিকে রূপপুর বিবিসি বাজার থেকে হেঁটে তিনি বাড়ি ফিরছিলেন। তিনি বাড়ির সামনে এসে পৌঁছুলে কয়েকজন দুর্বৃত্ব একটি মোটরসাইকেল থেকে কয়েক রাউন্ড গুলি বর্ষণ করে পালিয়ে যায়।
ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ শফিকুল ইসলাম শামিম জানান, তার বুকে ও পিঠে একাধিক গুলিবিদ্ধ হয়েছে। একটি গুলি বের করা হয়েছে। গতকাল রাত সাড়ে ১০টার দিকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে পথিমধ্যে তার মৃত্যু হয়। পাকশী ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক ছাইফুল আলম বাবু মন্ডল বলেন, আমি ঘটনাটি শুনেছি তবে আমি ঢাকাতে আছি, তাই কে বা কারা গুলি করেছে তা জানতে পারিনি।
ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দিন ফারুকি এ ঘটনার সত্যতা স্বীকার করেছেন, তবে বিস্তারিত পরে জানাবেন বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাকশী আ.লীগ নেতা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ