Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈশ্বরদীতে স্কুলছাত্রী ধর্ষিত : গ্রেফতার ১

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

ঈশ্বরদী উপজেলার লক্ষীকুণ্ডায় এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এই ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে তুষার (২০) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাতে অভিযান চালিয়ে পাকুড়িয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তুষার লক্ষীকুণ্ডা ইউনিয়নের পাকুড়িয়া গ্রামের বাদশা প্রামাণিকের ছেলে। এ ঘটনায় স্কুল ছাত্রীর চাচা বাদী হয়ে ঈশ্বরদী থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন। গতকাল সোমবার দুপুরে ধর্ষক তুষারকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দায়েরকৃত মামলার এজাহার এবং ধর্ষিতার চাচা জানান, তার ভাতিজি স্কুলে যাতায়াতের সময় বখাটে তুষার, তার দুই বন্ধু রনি ও শাকিল প্রায়ই উত্যক্ত করতো। বিষয়টি নিয়ে অভিভাবকের নিকট অভিযোগ জানালে তুষার, রনি ও শাকিল ক্ষিপ্ত হয়ে হুমকি-ধামকি ও ভয়ভীতি প্রদর্শন করতে থাকে। এক পর্যায়ে গত শনিবার রাতে ঘরের পেছনের জানালা ভেঙে তুষার এবং তার দুই বন্ধু রনি ও শাকিল ঘরে প্রবেশ করে ছাত্রীকে ধর্ষণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈশ্বরদীতে স্কুলছাত্রী ধর্ষিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ