Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দিল্লি পার্লামেন্টের সামনে যুবকের আত্মহত্যা

প্রকাশের সময় : ১৩ মে, ২০১৬, ১২:০০ এএম

কোলকাতা থেকে কালীপদ দাস : দিল্লির পার্লামেন্টোর সামনে বিজয় চকে এক যুবক গাছে দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সাত সকালে। মৃতের নাম রাম দয়াল, বাড়ি মধ্যপ্রদেশের শিবপুরীতে। জানা গেছে, রাম দয়ালের পকেট থেকে ৩০ পাতার একটা ‘সুইসাইড নোট’ও পাওয়া গেছে। যুবকটি সেই নোট-এ তার নিজের সম্পর্কে বিস্তারিত লিখে জানিয়েছে। দিল্লির ডিসিপি জানিয়েছেন, প্রাথমিক ভাবে ছেলেটি সাট্টাতে (জুয়া) প্রচুর টাকা পয়সা হেরে গিয়েছিল বলে জানা গেছে। সে কারণেই সে হতাশায় ভুগছিল।
আত্মহত্যাকারী রাম দয়ালের লাশ বৃহস্পতিবার পার্লামেন্টের সামনে বিজয় চকের একটি আম গাছে ঝুলতে দেখা যায়। দিল্লি পুলিশ সেই লাশ নামিয়ে নিজেদের হেফাজতে নিয়েছে। নিউ দিল্লি পুলিশের ডিসিপি জতিন নরওয়াল জানিয়েছেন, প্রাথমিক তদন্তে রাম দয়াল জুয়াতে বেশ মোটা টাকা নষ্ট করে ফেলেছিল বলে জানা গেছে। দিল্লি পুলিশ আরও জানিয়েছে, আপাতত তদন্ত চলছে। তদন্তের পরেই এ বিষয়ে বিস্তারিত কিছু বলা যাবে। লাশ পোস্টমর্টেমের জন্য পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দিল্লি পার্লামেন্টের সামনে যুবকের আত্মহত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ