Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

চুয়েটের নতুন ভিসিকে ইইই বিভাগের সংবর্ধনা

প্রকাশের সময় : ১৩ মে, ২০১৬, ১২:০০ এএম

রাউজান উপজেলা সংবাদদাতা : চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর নতুন ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমকে ফুলেল সংবর্ধনা প্রদান করেছে এ বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগ। উক্ত বিভাগের সাবেক ছাত্র ও একজন সিনিয়র শিক্ষক হিসেবে বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ পদ অলঙ্কৃত করায় ভাইস চ্যান্সেলরকে এ সময় আন্তরিক অভিবাদন জ্ঞাপন করা হয়। ইইই বিভাগে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন তড়িৎ ও কম্পিউটার কৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মাহমুদ আব্দুল মতিন ভূইয়া, রেজিস্ট্রার (অতি: দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী, ইইই বিভাগের প্রধান অধ্যাপক ড. মুহাম্মদ কামরুজ্জামান।
এ সময় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, সকলের সহযোগিতায় এই বিশ্ববিদ্যালয়কে আরো এগিয়ে নিতে চাই। এজন্য আমরা সুনির্দিষ্ট কিছু পরিকল্পনা নিয়ে অগ্রসর হচ্ছি। আমাদের সামনে অনেক গুরুত্বপূর্ণ কাজ আছে। এই বিশ্ববিদ্যালয়কে বিশ্বমানের হিসেবে গড়তে হবে। বর্তমান অগ্রযাত্রা ধরে রেখে এ জন্য নিজ নিজ অবস্থান থেকে ভূমিকা পালন করে যেতে হবে। সংবর্ধনা অনুষ্ঠানে ইইই বিভাগের শিক্ষকসহ বিভাগ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুয়েটের নতুন ভিসিকে ইইই বিভাগের সংবর্ধনা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ