Inqilab Logo

শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী টুকুর স্ত্রী লুৎফন্নেছার ইন্তেকাল করেছেন

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৯, ১১:৩০ এএম
সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও পাবনা-১ আসনের এমপি অ্যাডভোকেট শামসুল হক টুকুর স্ত্রী পাবনা সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ লুৎফন্নেছা বেগম ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
রবিবার বেলা ১১টার দিকে সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। দীর্ঘদিন ধরে লিভার, কিডনি, ডায়াবেটিক ও ঠাণ্ডাজনিত রোগে ভুগছিলেন লুৎফন্নেছা বেগম। অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ১৬ জানুয়ারি রাত ১২টায় এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয়। মৃত্যুকালে তিনি স্বামী, ৩ ছেলে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
লুৎফন্নেছা বেগমের লাশ গ্রহণ করার জন্য তার স্বামী শামসুল হক টুকু রবিবার রাত ১১টায় বিমানযোগে ঢাকা থেকে সিঙ্গাপুর যাবেন।
 
তার লাশ বাংলাদেশে আনার পর পাবনার বেড়া উপজেলার বৃশালিখা গ্রামের কবরস্থানে তাকে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।
 
লুৎফন্নেছা বেগমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন পাবনা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মুক্তিযোদ্ধা নিজাম উদ্দিন, জেলা কমিটির সদস্য মোজাম্মেল হক খান, সাঁথিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, সাধারণ সম্পাদক তপন হায়দার সান, সাঁথিয়া পৌরসভার মেয়র মেরাজুল ইসলাম প্রামাণিক প্রমুখ।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ