Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ফুলবাড়ীতে ইটবাহী ট্রাক্টরের চাকা ব্লাস্ট হয়ে চালকসহ আহত ৪

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:২৭ পিএম | আপডেট : ৪:৫৪ পিএম, ১ ফেব্রুয়ারি, ২০১৯

দিনাজপুরের ফুলবাড়ীতে ইটবাহী টলির চাকা ব্লাস্ট হয়ে উল্টে গিয়ে চালকসহ ৪ জন আহত হয়েছে। গতকাল শুক্রবার সকাল ৯টার দিকে পৌর এলাকার সুজাপুর নামক স্থানে একটি ইটবাহী টলির সামনের চাকা ব্লাস্ট হয়ে নিয়ন্ত্রন হারিয়ে উল্টে পড়ে গেলে ফুলবাড়ী-মাদিলা হাট সড়কে এই দুর্ঘটনাটি ঘটে।এতে ওই টলির চালকসহ চার জন আহত হয়। 

আহতরা হলেন দিনাজপুর সদর উপজেলার চাঁন্দা পাড়া গ্রামের ইউসুফ আলীর ছেলে টলি চালক রোস্তম আলী (৩৩), টলি চালক রোস্তম আলীর ছোট ভাই মিজানুর রহমান (৩০), একই এলাকার আব্দুল আজিজ এর ছেলে ফারুক হোসেন (৩২) ও একই উপজেলার মাইকেল মুরমুর ছেলে মার্টিন টুডু (৩৫)। স্থানিয়রা তাদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এদের মধ্যে টলি চালক রোস্তম আলী ও টলির হেলপার মার্টিন টুডুর অবস্থা আশঙ্কা জনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের দুজনকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন।

টলি চালক রোস্তম আলীর ভাই মিজানুর রহমান বলেন, পার্বতীপুর উপজেলার ঢেঁড়ের হাট মন্ডল ভাটা থেকে ইট নিয়ে ফুলবাড়ী উপজেলার মাদিলা হাট যাওয়ার পথে, সুজাপুর নামক স্থানে এসে, হঠাৎ টলির চাকা ব্লাষ্ট হয়ে যায়। এতে টলির চালক টলিটির নিয়ন্ত্রন হারিয়ে ফেললে টলিটি রাস্তার ধারে খাদে পড়ে গিয়ে উল্টে যায়। টলিটি উল্টে গেলে টলিতে থাকা চালক, হেলপার ও টলির লেবার টলি থেকে ছিটকে পড়ে গিয়ে আহত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্লাস্ট
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ