Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পেট্রোলে মুখ ঝলসে দেয়ার প্রতিবাদে মানববন্ধন

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:৪১ এএম

রাজশাহী কলেজের অর্থনীতি বিভাগের মাস্টার্স শেষ বর্ষের শিক্ষার্থী জেরিন খাতুনের উপর পুঠিয়ায় পেট্রোল দিয়ে ঝলসে দেয়ার প্রতিবাদে রাজশাহী কলেজ শিক্ষক ও শিক্ষার্থীরা গতকাল দুপুরে মৌণ মিছিল ও মানববন্ধন করেছে। রাজশাহী কলেজ ক্যাম্পাস থেকে মৌন মিছিল বের হয়ে মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সাহেব বাজারে গিয়ে মানববন্ধন করে।

মানববন্ধনে বক্তব্য রাখেন রাজশাহী কলেজ অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান। তিনি বলেন, কলেজ ছাত্রীকে পেট্রোল ঢেলে আগুন দিয়ে ঝলসে দেওয়া হয়েছে। সে হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। দোষীদের দ্রুত গ্রেফতার করে শস্তি দিতে হবে।
এ সময় শিক্ষার্থীদের হাতে বিভিন্ন ধরণের প্ল্যাকার্ড ছিল। তারা দোষীদের বিচারের দাবি জানান। পরে মৌন মিছিলটি রাজশাহী কলেজে গিয়ে শেষ হয়। মানবববন্ধনে অর্থনীতি বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরাসহ কলেজের বিভিন্ন শিক্ষার্থী উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ২৯ তারিখ সকালে পুঠিয়ায় প্রকাশ্য দিবালোকে কলেজ ছাত্রী জেরিনের মুখে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয় দুর্বৃত্তরা। এতে তার মুখ ঝলসে যায়।
পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে জেরিন ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পেট্রোলে মুখ ঝলসে দেয়ার প্রতিবাদে মানববন্ধন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ