Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দ্য কিড হু উড বি কিং

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:১১ এএম


জো করনিশ পরিচালিত সাই-ফাই অ্যাডভেঞ্চার ফিল্ম ‘দ্য কিড হু উড বি কিং’। ‘অ্যাটাক দ্য বøক’ (২০১১) করনিশ পরিচালিত একমাত্র পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র; এছাড়া তিনি বেশ কিছু টিভি সিরিজের পর্ব পরিচালনা করেছেন ।
অ্যালেক্স (লুইস অ্যাশবোর্ন সার্কিস) আর সব স্কুল ছাত্রের মতই সাধারণ। দুষ্টু ছাত্ররা তাকে উত্ত্যক্ত করে। সাধারণ কিশোরের মতই সে নিজেকে অপ্রয়োজনীয় লক্ষ্যহীন মনে করে। এক দুষ্টু ছাত্রের ধাওয়া খেয়ে ঘটনাক্রমে সে একটি তলোয়ার খুঁজে পায়। সব যাচাই করে সে বুঝতে পারে এটি পাথরের ভেতরে গলে থাকা কিং আর্থারের এক্সক্যালিবার। তলোয়ারটি ঠিক তারই জন্য নির্ধারিত। তার ওপর দায়িত্ব এসে পড়ে নাইটস অফ রাউন্ড টেবলদের খুঁজে বের করা। যেভাবেই হোক বন্ধুদের নিয়ে সে নাইটদের দল তৈরি করে। এবার দরকার কিংবদন্তির জাদুকর মার্লিনকে (স্যার প্যাট্রিক স্টুয়ার্ট) খোঁজা। ফাস্টফুড দোকানের কিশোরটি প্রমাণ করে ন]সেই মার্লিন। সবাই মিলে তাদের মোকাবেলা করতে হবে ডাকিনী মরগানাকে (রেবেকা ফার্গুসন); অ্যালেক্স পরিণত হয় আলেকজান্ডারে।
হলিউড শীর্ষ পাঁচ
১ গ্লাস
২ দ্য কিড হু উড বি কিং
৩ দি আপসাইড
৪ ড্রাগন বল সুপার : ব্রোলি
৫ অ্যাকুয়া-ম্যান

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বি কিং

১ ফেব্রুয়ারি, ২০১৯
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ