Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘বিপিএম-সেবা’ পদক পাচ্ছেন সিএমপি কমিশনার মাহাবুবর রহমান

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় কাজের অবদানের জন্য এবার ‘বিপিএম-সেবা’ পদক পাচ্ছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার মো. মাহাবুবর রহমান। এর আগে তিনি পিপিএম পদকে ভ‚ষিত হন। পুলিশ সেবা সপ্তাহ-২০১৯ উপলক্ষে আগামী ৪ ফেব্রæয়ারি ঢাকায় রাজারবাগ পুলিশ লাইন্সে এ পদক প্রদান করা হবে।
এছাড়া ২০১৮ সালে সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ সিএমপির আরও ১০ কর্মকর্তা পদক পাচ্ছেন। তাদের মধ্যে দুইজন বিপিএম এবং আটজন পাচ্ছেন পিপিএম পদক। তারা হলেন উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এম এম মেহেদী হাসান, উপ-পুলিশ কমিশনার (বন্দর) মো. হামিদুল আলম, উপ-পুলিশ কমিশনার (উত্তর) বিজয় বসাক, উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) মো. ফারুক উল হক, এডিসি (ডিবি-পশ্চিম) মোহাম্মদ মঈনুল ইসলাম ও এডিসি (ডিবি-পশ্চিম) এ এম এম হুমায়ুন কবীর, সদরঘাট থানার ওসি মো. নেজাম উদ্দিন, পাহাড়তলী থানার ওসি সদীপ কুমার দাশ, পাঁচলাইশ থানার সহকারী উপ-পরিদর্শক আব্দুল মালেক এবং কোতোয়ালী থানার কনস্টেবল মো. রাসেল মিয়া।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘বিপিএম-সেবা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ