Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ওয়ার্ল্ড সুফি সেন্টারের চেয়ারম্যান এখন ঢাকায়

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

বিশ্বব্যাপী তরীকা ও তাসাওওফের সাথে জড়িত মুসলমানদের মধ্যে যোগাযোগ বৃদ্ধির জন্য কাজ করা ওয়ার্ল্ড সুফি সেন্টারের চেয়ারম্যান শায়েখ আব্দুল কারীম বিন সাঈদ খাদাইয়েদ এখন ঢাকায়। এপ্রিলে ১৯ বোখারায় অনুষ্ঠিতব্য খাজা বাহাউদ্দিন নকশবন্দী রহ. এর ৭০০ বর্ষী উপলক্ষে উজবেকিস্তানে আয়োজিত সম্মেলনের প্রস্তুতি হিসাবে তিনি বিশ্বের বহু দেশ ঘুরছেন। তুরষ্ক থেকে মালয়েশিয়া হয়ে তিনি এখন বাংলাদেশে।
এপ্রিলের এই অনুষ্ঠানে বোখারায় যেতে ইচ্ছুক ব্যক্তিরা ১ লাখ ১০ হাজার টাকার প্যাকেজে ৮ দিনের সফরে যেতে পারবেন। সুফি সেন্টার এ প্যাকেজ দিচ্ছে। ৩১ তারিখ সিলেট দরগা মাদরাসা, ২ ফেব্রæয়ারি চট্টগ্রাম পটিয়া মাদরাসাসহ তিনি নানা স্থান সফর করবেন। ৪ ফেব্রæয়ারি সন্ধ্যা ৭টায় শায়েখ জাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টার থেকে ঢাকা ত্যাগের আগে তিনি দেশের তরীকা ও তাসাওওফের সাথে জড়িত ব্যক্তি, প্রতিষ্ঠান ও সংস্থার সাথে যোগাযোগে থাকবেন। ঢাকার নাম্বার ০১৬৭৭১০৯৫৪৩।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়ার্ল্ড সুফি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ