Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

টেক্সাসে ৪ পুলিশ সদস্য গুলিবিদ্ধ, নিহত ২

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

যুক্তরাষ্ট্রের টেক্সাসের একটি শহরে মাদকবিরোধী অভিযানের সময় চার পুলিশ সদস্য গুলিবিদ্ধ আহত হয়েছেন। এসময় পুলিশের গুলিতে নিহত হয়েছে দুই সন্দেহভাজন বন্দুকধারী। আহত পুলিশ সদস্যদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। সোমবার টেক্সাসের হিউস্টন শহরে এই ঘটনা ঘটে। শহরের পুলিশ প্রধান আর্ট আচেভেদো জানান, মাদকবিরোধী একটি তদন্তে গ্রেফতার অভিযানের সময় চার পুলিশ সদস্য গুলিবিদ্ধ হয়েছেন। পুলিশের গুলিতে দুই সন্দেহভাজন নিহত হয়। দুই পুলিশ কর্মকর্তার গলায় গুলি লেগেছে, তাদের অস্ত্রোপচার হচ্ছে। অপর দুজনকে হাসপাতালে নেওয়া হয়েছে। ২৪ ঘণ্টা পর তারা হাসপাতাল ছাড়তে পারবেন।
পুলিশ প্রধান জানান, দক্ষিণ হিউস্টনের একটি বাড়ি গ্রেফতার অভিযানের সময় পুলিশ সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়া হয়। তিনি বলেন, দরজা ভেঙে প্রবেশ করা মাত্রই এক বা দুজন সন্দেহভাজন গুলি চালায়। ঘটনাস্থলেই দুই সন্দেহভাজনকে মৃত ঘোষণা করা হয় বলে জানান পুলিশ কর্মকর্তা। রয়টার্স।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ