Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৯, ২:২৫ পিএম | আপডেট : ২:৪২ পিএম, ২৯ জানুয়ারি, ২০১৯

খুলনায় দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে তিন বন্ধু মিলে গণধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। অসুস্থ ছাত্রীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।
সোমবার দিনগত রাতে খুলনার মহানগরের খানজাহান আলী থানাধীন আফিল জুটমিল এলাকার আটরায় এ ঘটনা ঘটে।
অভিযুক্তরা হলেন- রুস্তমের ছেলে সাগর (২২), রেনু মিয়ার ছেলে বিল্লাল (৩০) ও মো. টোকনের ছেলে সফিক (২৬)। এরা সবাই নগরের আটরার কলাবাগান এলাকার বাসিন্দা। মূল অভিযুক্ত আসামী সাগর। এ ঘটনায় সাগরের বাবা রুস্তমকে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করা হয়েছে।
খানহাজান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম বলেন, আফিল জুট মিল এলাকার একটি মসজিদের মোয়াজ্জেনের মেয়ে সোমবার সকালে স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। এরপর সাগর নামে এক যুবক তাকে কেনাকাটা করে দেওয়ার প্রলোভন দেখিয়ে সারাদিন মোটরসাইকেলে করে ঘুরে বেড়ায়। সন্ধ্যার পর আফিল জুট মিল এলাকায় ওই স্কুলছাত্রীকে সাগর, বিল্লাল ও সফিক মিলে ধর্ষণ করে। পরে খবর পেয়ে এলাকাবাসী মেয়েটিকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।
রাতেই স্কুলছাত্রীর বক্তব্য রেকর্ড করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি ও ধর্ষকদের আটকের চেষ্টা চলছে বলেও জানান ওসি সফিকুল।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও পরিচালনা কমিটির সভাপতি জানান, সোমবার মেয়েটি স্কুলে আসেনি। সাগর মেয়েটিকে জোর করে তুলে নিয়ে বিল্লাল ও সফিকসহ গণধর্ষণ করে। অভিযুক্তদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবি করেন।
এলাকাবাসী বলেন, সাগরের সঙ্গে মেয়েটির কিছুদিন আগে প্রেমের সম্পর্ক তৈরি হয়। যার সূত্রে ধরে স্কুল পালিয়ে সাগরের সঙ্গে ঘুরতে দেখা গেছে মেয়েটিকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ

১৯ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ