Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৮

প্রকাশের সময় : ১২ মে, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : সড়ক দুর্ঘটনায় নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্বামী-স্ত্রী, মানিকগঞ্জে ৩ জন, নেত্রকোনায় এক শিশু, সিলেটে মোটরসাইকেল আরোহী ও মৌলভীবাজারের কুলাউড়ায় প্রবাসী নিহত হয়েছে। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
রূপগঞ্জে স্বামী-স্ত্রী নিহত
রূপগঞ্জ উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে ট্রাকের সঙ্গে যাত্রীবাহী লেগুনার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো অন্তত ৮ জন। মঙ্গলবার  রাত সাড়ে ১০টার দিকে উপজেলার সাওঘাট এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে ঘটে এ দুর্ঘটনা। নিহতরা হলেন, বগুরা জেলার সদর উপজেলার ফুলবাড়ী মধ্যেপাড়া এলাকার খন্দকার শাহজাহান আলীর ছেলে খন্দকার শামীম আহাম্মেদ (৩৩) ও খন্দকার শামীম আহাম্মেদের স্ত্রী নাসিমা বেগম (২৫)।
কাঁচপুর হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) সোহরাব হোসেন জানান, রাত সাড়ে ১০টার দিকে নরসিংদীগামী ট্রাকের সঙ্গে ভুলতাগামী যাত্রীবাহী লেগুনার মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই খন্দকার শামীম আহাম্মেদ ও তার স্ত্রী নাসিমা বেগম মারা যান।
মানিকগঞ্জে নিহত ৩ : আহত ২০
মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : মানিকগঞ্জের মানরা এলাকায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে ৩ জন নিহত হয়েছেন। এতে আরও ২০ জন আহত হয়েছে। গতকাল বুধবার ভোর রাতে ঢাকা-আরিচা মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন-মুঞ্জিগঞ্জের শ্রীনগর উপজেলার ভবরঞ্জন রায়ের স্ত্রী অঞ্জুদে (৩২), বরিশালের গৌরনদী উপজেলার বাটামোড় এলাকার মৃত আব্দুল গনি হাওলাদারের ছেলে নজরুল ইসলাম (৪০) এবং একই গ্রামের মৃত সিদ্দিকুর রহমান বেপারীর ছেলে সুমন বেপারী (২৮)।
সদর থানা সূত্রে জানা যায়, ঈগল পরিবহনের একটি বাস ঢাকা থেকে ছেড়ে বরিশালের উদ্দেশে যাচ্ছিল। ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জ সদরের মানরা এলাকায় চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুইজন পুরুষ ও একজন নারী নিহত হন। আহত হয়েছে আরো ২০ জন।
শিশু নিহত
নেত্রকোনা জেলা সংবাদদাতা : নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার সান্দিকোন-রেন্ট্রিতলা সড়কের ডাউকি নামক স্থানে গত মঙ্গলবার সন্ধ্যায় টমটমের চাপায় সাড়ে ৪ বছরের ফারজানা আক্তার মীম নামে এক শিশু নিহত হয়েছে। সে কেন্দুয়া উপজেলার আশুজিয়া ইউনিয়নের কৃষ্ণরামপুর গ্রামের আবুল কাশেমের মেয়ে।  
এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, আবুল কাশেমের মেয়ে ফারজানা আক্তার মীম তার মায়ের সাথে নানাবাড়ী ডাউকি থেকে গত মঙ্গলবার সন্ধ্যার দিকে নিজ বাড়িতে ফেরার পথে সান্দিকোনা-রেন্ট্রিতলা সড়কের ডাউকি গ্রামের ঈদগাহ্ মাঠে কাছে গাড়ির জন্য অপেক্ষা করছিল। এ সময় সান্দিকোনাগামী একটি মাছ ভর্তি টমটম মীমকে চাপা দিয়ে দ্রুত চলে যায়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় মীমকে উদ্ধার করে ময়মসসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
সিলেটে মোটরসাইকেল আরোহী নিহত
সিলেট অফিস : সিলেট-তামাবিল মহাসড়কের জৈন্তাপুর উপজেলার রাংপানি নামক স্থানে ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত অহিদ মিয়া (৩৫) উপজেলার আসামপাড়া টিলাবাড়ি গ্রামের মৃত আবদুল মান্নানের ছেলে। অহিদ মিয়া পাথর ব্যবসায় জড়িত ছিলেন। গতকাল বুধবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, বাড়ি থেকে মোটরসাইকেলে করে জৈন্তাপুর বাজারের দিকে যাচ্ছিলেন অহিদ মিয়া। সিলেট-তামাবিল সড়কের রাংপানি নামক স্থানে যাওয়ার পর জাফলং থেকে ছেড়ে আসা একটি ট্রাক অহিদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন অহিদ।
কুলাউড়ায় নিহত ১
কুলাউড়া উপজেলা সংবাদদাতা : মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার বরমচালে সড়ক দুর্ঘটনায় প্রবাসী চিনু মিয়া (৩৮) নামে একজন নিহত ও ৫জন আহত হয়েছেন। আহতরা হলেন মৃত চিনু মিয়া’র পিতা হাজী সোহাগ মিয়া (৬৫), বড় ভাই আকুল মিয়া (৪০), ছোট ভাই জাহাঙ্গীর মিয়া (২০), ছোট ভাই মন্টু মিয়ার স্ত্রী, টমটম চালক ফরহাদ। মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৮
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ