Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যারা দলের সাথে বেঈমানী করেননি তারাই উপজেলা নির্বাচনের নমিনেশন পাওয়ার যোগ্যতা রাখে -মুজিবুল হক এমপি

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৯, ১২:২৪ পিএম

কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক রেলপথ মন্ত্রী মোঃ মুজিবুল হক এমপি বলেছেন যারা দুর্দিনে দলের সাথে বেঈমানী করেনি, যারা দলের দুঃসময়ে ভূমিকা রেখে দলকে এগিয়ে নিয়েছে তাদের কেই উপজেলা নির্বাচনে দলের নমিনেশনের জন্য সুপারিশ করা হবে। আওয়ামীলীগ ইতিহাস ঐতিহ্য লালিত একটি সংগঠন আওয়ামীলীগকে বাদ দিয়ে বাংলাদেশের ইতিহাস রচনা করার কোন সুযোগ নেই। আওয়ামীলীগের কর্মীদের শ্রম ঘামের বিনিময়ে আজ সারা বাংলাদেশর ন্যায় চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামীলীগও আজ শক্ত অবস্থান তৈরী হয়েছে। অতিতের তুলনায় বর্তমানে চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামীলীগ অনেক সু-সংগঠিত।কাল ২৮ জানুয়ারী আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামীলীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান আব্দুস ছোবহান ভূঁঞা হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামছুদ্দীন আহমেদ চৌধুরী সেলিম, পৌর মেয়র মিজানুর রহমান, কুমিল্লা জেলা আওয়ামীলীগের সদস্য সামছুল আলম মজুমদার, জেলা আওয়ামীলীগ নেতা আলী হোসেন চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল হাশেম, উপজেলা আওয়ামীলীগ নেতা ভ ম আফতাবুল ইসলাম, জি এম মীর হোসেন মীরু প্রমুখ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ