Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রথম বিভাগ হকি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রথম বিভাগ হকি লিগে সহজ জয় পেয়েছে ব্যাচেলার্স এসসি ও ঢাকা ইউনাইটেড ক্লাব। গতকাল দুপুরে মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে ব্যাচেলার্স ৪-২ গোলে হারায় মুক্তবিহঙ্গ তরুণ সংঘকে। বিজয়ী দলের হয়ে রাশেদুল ইসলাম, কায়েস আহমেদ আপন, মেহেরুজ্জামান রিস্তা ও মো: রাব্বি একটি করে গোল করেন। মুক্তবিহঙ্গের আল ইসলাম রুবেল ও মো: তুহিন হোসেন দু’টি গোল শোধ দেন। একই ভেন্যুতে বিকেলে অনুষ্ঠিত দিনের দ্বিতীয় ও শেষ খেলায় ঢাকা ইউনাইটেড ক্লাব ৮-১ গোলে বিধ্বস্ত করে শান্তিনগর স্পোর্টিং ক্লাবকে। ইউনাইটেডের পক্ষে ইমরান আহমেদ সোহেল চারটি, আরাফাত হোসেন পিয়াল ও রাজু আহমেদ তপু দু’টি করে গোল করেন। শান্তিনগরের পক্ষে এক গোল শোধ দেন শাহেদ হাসান।
আজ একই ভেন্যুতে ঢাকা রেলওয়ে খেলবে বর্ণক সমাজের বিপক্ষে এবং দ্বিতীয় ম্যাচে ফরাশগঞ্জের বিপক্ষে মাঠে নামবে শান্তিনগর স্পোিির্টং ক্লাব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ