Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

পাবনায় ছাত্রলীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৯, ৪:৫৪ পিএম

বাংলাদেশ ছাত্রলীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী পাবনায় পালিত হয়েছে। এ উপলক্ষে শহরে আনন্দ র‌্যালী ও দলীয় কার্যালয়ে কেক কাটা হয়। 

শনিবার বেলা ১২টায় পাবনা জেলা ছাত্রলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বিশাল আনন্দ র‌্যালী বের হয়ে শহর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। র‌্যালী শেষ দলীয় কার্যালয়ে আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর ৭১ পাউন্ডের একটি কেককাটা হয়।
এ সময় পাবনা জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মোশারফ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সোহেল হাসান শাহিন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহজাহান মামুন, জেলা যুবলীগের সভাপতি শরীফ উদ্দিন প্রধান, জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক তৌফিকুর আলম, জেলা স্বেচ্ছাসেবকলীগের আহব্বায়ক মোস্তাফিজুর রহমান সুইট, জেলা ছাত্রলীগের সভাপতি শিবলী সাদিক, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় ছাত্রলীগের সাধারন সম্পাদক ফরিদুল ইসলাম বাবু, পাবনা মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি ডা: মাহফুজুর রহমান নয়ন, উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ ইমরান হোসন, সরকারী এডওয়ার্ড কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহেল হোসেন, বুলবুল কলেজ ছাত্রলীগের সভাপতি শামসুদ্দিন জুন্নুন ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাবনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ