Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুরে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

৫৫ পিচ ইয়াবা ও ১০০ গ্রাম গাঁজা।

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৯, ১২:১১ এএম

ময়মনসিংহের ফুলপুরে উপজেলা পর্যায়ে আন্ত:প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ফুলপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় খেলার মাঠে গত বৃহস্পতিবার এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় প্রধান অতিথি ছিলেন ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী।
ভারপ্রাপ্ত উপজেলা শিক্ষা অফিসার সাইফুল মালেকের সভাপতিত্বে এতে আরও উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিকুল ইসলাম, সহকারি উপজেলা শিক্ষা অফিসার মিজানুর রহমান সিনহা, শরীফ খান, জেলা প্রাথমিক শিক্ষক সমিতির যুগ্ম সম্পাদক আলী হোসেন, শিক্ষক নেতা নুরুল হক, আব্দুর রাজ্জাক, আব্দুস সালাম, এমদাদুল হক দুলো, মাহাবুব আলম, ওমর ফারুক, গোলাম কবির দিদার, শফিকুল ইসলাম সেলিম প্রমুখ।

প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।
ক্রীড়ায় ক গ্রুপে বালক ও বালিকা ৬টি, খ গ্রুপে ৭টি করে মোট ২৬টি, সাংস্কৃতিতে ক গ্রুপে বালক ও বালিকা ৪টি ও খ গ্রুপে ৭টি করে ২২টিসহ মোট ৪৮টি ইভেন্ট প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান হিসেবে ১৪৪জন প্রতিযোগীকে পুরস্কৃত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ