Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শ্রমিক লীগ নেতার ওপর হামলা মামলার আসামি গ্রেফতার

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৯, ১২:০৫ এএম

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দর শ্রমিক লীগ নেতা ও শ্রমিক সমন্বয় কমিটির সভাপতি সাদেকুর রহমান মাস্টারকে ছুরিকাঘাতে গুরুত্বর জখম ও হত্যার উদ্দেশ্যে হামলা মামলায় মুলহোতাকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ব্যক্তি হল- সোনামসজিদ বালিয়াদিঘির বাশির আলীর ছেলে জেম আলী (৩৫)। গত বুধবার দিনগত রাত প্রায় ২টার দিকে সোনামসজিদ স্থলবন্দর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা শিবগঞ্জ থানার এস আই আরিফুল ইসলাম জানান, শ্রমিক লীগ নেতা সাদেকুর রহমানের ওপর হামলার ঘটনায় সোনামসজিদে অভিযান চালিয়ে জেম আলীকে গ্রেফতার করা হয়। গতকাল বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এছাড়াও অন্য আসামিদের গ্রেফতার করতে অভিযান অব্যহত রয়েছে।
প্রসঙ্গত, গত ১৩ ডিসেম্বর রাত ৯টার দিকে সোনামসজিদ স্থলবন্দর শ্রমিক সমন্বয় কমিটির নিজস্ব কার্যালয়ের পাশে টয়লেটের রুম থেকে বের হওয়ার সময় একদল মুখোশধারী দুর্বৃত্তরা সাদেকুর রহমানকে ছুরি দিয়ে পেটে আঘাত করে পালিয়ে যায়। পরে মুমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। ঘটনার দিন রাতেই সাদেকুর রহমান মাস্টারের স্ত্রী মোসা. নাসরিন রহমান বাদি হয়ে ছয়জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৪-৬ আসামিকে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রমিক লীগ নেতার ওপর হামলা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ