Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কসাইয়ের বাড়িতে মিলল ১৩টি চোরাই গরু

প্রকাশের সময় : ১১ মে, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : রাউজানের বিভিন্ন এলাকা থেকে চুরি হওয়া ১৩টি গরু পাওয়া গেল চট্টগ্রাম নগরীর এক কসাইয়ের বাড়িতে। বায়েজিদ বোস্তামী থানা পুলিশ গতকাল (মঙ্গলবার) দুপুরে নগরীর অক্সিজেন শহীদ নগরের নাসিরের বাড়িতে এ অভিযান চালায়। পুলিশ জানায়, অভিযান টের পেয়ে কসাই নাসির ওরফে বালি নাসির পালিয়ে যায়। জিজ্ঞাসাবাদের জন্য তার এক আত্মীয়কে আটক করা হয়েছে।
বায়েজিদ বোস্তামি থানার ওসি মোহাম্মদ মহসিন জানান, এক সপ্তাহ ধরে রাউজানের বিভিন্ন এলাকা থেকে চুরি করে গরুগুলো এনে নিজের বাড়িতে রেখেছে কসাই নাসির। রাউজানের বিভিন্নজন ওই থানায় এসে অভিযোগ করেছে। আমরা গোপন সংবাদের ভিত্তিতে ১৩টি গরু উদ্ধারের পর রাউজান থানাকে অবহিত করেছি। ওসি জানান, কসাই নাসিরের নেতৃত্বে একটি গরু চোর সিন্ডিকেট আছে। তারা গরুগুলো চুরি করে এনে বিভিন্ন কসাইয়ের মাধ্যমে জবাই করে বিক্রি করে দেয়। কসাই নাসিরের বিরুদ্ধে মামলা হয়েছে বলে ওসি জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কসাইয়ের বাড়িতে মিলল ১৩টি চোরাই গরু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ