Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজবাড়ীতে রেশম র‌্যালী ও চাষি সমাবেশ

প্রকাশের সময় : ১১ মে, ২০১৬, ১২:০০ এএম

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা : “রেশম চাষ কার্যক্রমের প্রচারনা ও উদ্বুদ্ধকরণ” কর্মসূচির অংশ হিসেবে রাজবাড়ীর কালুখালীতে রেশমর‌্যালি ও চাষি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
এ উপলক্ষে মঙ্গলবার উপজেলা পরিষদ চত্বর থেকে বের করা হয় বর্ণাঢ্যর‌্যালি। র‌্যালিটি প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এক আলোচনা সভায় মিলিত হয়।
জেলা রেশম সম্প্রসারণ কার্যালয়ের সহকারী পরিচালক মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন, বাংলাদেশ রেশম উন্নয়ন বোর্ড সদস্য ও প্রকল্প পরিচালক (উৎপাদন ও বাজারজাত করণ) সেরাজুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন, কালুখালী উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসান। বক্তৃতা করেন, কালুখালী ডিগ্রী কলেজের অধ্যক্ষ জয়নুল আবেদীন, উপজেলা কৃষি অফিসার মাসুদুর রহমান, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. কাজী আলমগীর হোসেন, বাংলাদেশ রেশম উন্নয়ন বোর্ডের সিবিএ সভাপতি আবু সেলিম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজবাড়ীতে রেশম র‌্যালী ও চাষি সমাবেশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ