Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালী পৌর নাগরিকদের সুযোগ-সুবিধা বৃদ্ধি পেয়েছে

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

নোয়াখালী পৌর এলাকার চিত্র পাল্টে যাচ্ছে। পৌর মেয়রের অক্লান্ত পরিশ্রমে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের কাজ দৃশ্যমান হচ্ছে। এক সময় পৌর এলাকার রাস্তাঘাটের বেহাল দশা থাকলেও এখন পরিস্থিতি পাল্টেছে। ইতিমধ্যে ৬৮ কোটি ৩২ লাখ টাকা ব্যয়ে ১৯ দশমিক ৭০ কিলোমিটার দৈর্ঘ্যের ২২টি রাস্তা পাকাকরণ, ৩টি ২ দশমিক ৫৬ কিলোমিটার আরসিসি ড্রেন নির্মাণ এবং ২টি বক্স কালভার্ট নির্মাণ হয়েছে।

এছাড়া পানি সরবরাহ ও সানিটেশন ব্যবস্থার সম্প্রসারণ ও উন্নয়ন তহবিলের আওতায় ৪টি উৎপাদক নলকূপ, ১টি আয়রন রিমুভ্যাল প্ল্যান্ট, ৩টি ওভারহেড ট্যাংক, ২০ কিলোমটিার সঞ্চালন পাইপ লাইন ও ৪০ কিলেমিটার পাইপ লাইন বিতরণের কাজ চলছে।

গুরুত্বপূর্ণ নগর অবকাঠামো প্রকল্পের আওতায় কোটি টাকা ব্যয়ে ১০ সড়ক নির্মাণ কাজ চলছে। এছাড়া সোনাপুর পৌরবাজারে ৬তলা একটি সুপার মার্কেট ও কিচেন মার্কেটের নির্মাণ কাজ চলছে। জানতে চাইলে পৌর মেয়র সহিদ উল্লা খান সোহেল বলেন, নোয়াখালী পৌরবাসীর সর্বোচ্চ নাগরিক সুবিধা প্রদানে আমি কাজ করে যাচ্ছি। আগামীতেও এ প্রক্রিয়া অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৌর নাগরিকদের সুযোগ-সুবিধা বৃদ্ধি পেয়েছে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ