Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘প্রশ্নবিদ্ধ নির্বাচনে জনগণ প্রতারিত হয়েছে’

ছাত্রসেনার প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশ

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

একাদশ জাতীয় নির্বাচনকে ত্রুটিপূর্ণ, প্রশ্নবিদ্ধ ও নজিরবিহীন উল্লেখ করে ইসলামী ফ্রন্ট চট্টগ্রাম মহানগর উত্তর সভাপতি মুহাম্মদ নঈম উল ইসলাম বলেছেন, ভোটাধিকার প্রয়োগে বাঁধা দিয়ে জনগণের সাথে প্রতারণা করা হয়েছে। নির্বাচন কমিশন সকল দলের জন্য লেভেল প্লেয়িং ফিল্ড তৈরিতেই শুধু ব্যর্থ হয়নি, তারা একটি লজ্জাজনক ইতিহাসের অংশীদারও হয়েছে। ইসলামী ছাত্রসেনার ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মহানগর উত্তর শাখার আয়োজনে গতকাল (সোমবার) আন্দরকিল্লা চত্বরে ছাত্রসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
মহানগর উত্তর সভাপতি মুহাম্মদ মাছুমুর রশিদের সভাপতিত্বে সমাবেশ উদ্বোধন করেন ইসলামী যুবসেনা মহানগর উত্তর সভাপতি মুহাম্মদ জসীম উদ্দীন। বিশেষ অতিথি ছিলেন ইসলামী ফ্রন্ট নেতা আ ন ম তৈয়ব আলি, ফোরকান রেজা, সৈয়দ মোহাম্মদ সেলিম, মুহাম্মদ শফিউল আলম, মুহাম্মদ শাহজাহান প্রমুখ। বর্ণাঢ্য র‌্যালীর মাধ্যমে শেষ হয় তিনদিনের প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি।



 

Show all comments

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রসেনার প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ