Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর বেগমগঞ্জে বাস-সিএনজি সংঘর্ষে নিহত-৪ আহত-২

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৯, ৬:১২ পিএম

বেগমগঞ্জ উপজেলার চৌরাস্তা-সোনাইমুড়ী সড়কে যাত্রীবাহী বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে নূর নাহার আক্তার লাভলী (২৮) নামের এক নারীসহ চারজন নিহত এবং লাভলীর মেয়ে ও দেবর নাজিম উদ্দিন আহত হয়েছে।

সোমবার দুপুর সোয়া ২টার দিকে মিরওয়ারিশপুর রাশেদিয়া মাদ্রাসার সামনে এই দূর্ঘটনা ঘটে। নিহত লাভলী আক্তার বেগমগঞ্জ উপজেলার মিরওয়ারিশপুর ইউনিয়নের লালপুর গ্রামের সোহাগ মেম্বার বাড়ীর সামছুল হাসান সেলিমের স্ত্রী। অপর হতাহতদের নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে জেলার সোনাপুরের উদ্দেশ্যে হিমাচল সার্ভিসের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব ১৪-৮০০০) ঢাকা থেকে ছেড়ে আসে। পথে চৌরাস্তা-সোনাইমুড়ী সড়কের মিরওয়ারিশপুর রাশেদিয়া মাদ্রাসার সামনে আসলে চৌরাস্তা থেকে ছেড়ে যাওয়া একটি যাত্রীবাহী সিএনজি (নোয়াখালী-থ ১১৯০৮৮)কে সামনে থেকে চাপা দিলে সিএনজিটি ধুমড়ে মুছড়ে গিয়ে চালকসহ ৬জন আহত হয়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নূর নাহার আক্তার লাভলীসহ দুই নারী ও দুই পুরুষ যাত্রীকে মৃত ঘোষণা করেন। আহত দুই জন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। তাদের অবস্থাও আশংকাজনক বলে জানা গেছে।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজাহান খান বিষয়টি নিশ্চিত করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ