Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোটালীপাড়ায় এক মাসের শিশু সন্তানকে পানিতে ফেলে হত্যা করল পাষন্ড মা

কোটালীপাড়া উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৯, ২:৫১ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় এক মাসের শিশু সন্তানকে পানিতে ফেলে হত্যা করেছে পাষন্ড মা। ঘটনাটি ঘটেছে রবিবার সন্ধ্যায় উপজেলার ভুয়ারপাড়া গ্রামের শন্তিকুটির মিশনে। এ ঘটনায় নিহত শিশুর পিতা লিংকন মিত্র বাদী হয়ে স্ত্রী ও শ্বশুরকে আসামী করে কোটালীপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ রাতেই ঘটনাস্থল থেকে আসামী মেয়ে ও বাবাকে আটক করেছেন। ঘটনার বিবরণে জানা গেছে, ভুয়ারপাড়া গ্রামের কুমদ মিত্রের ছেলে লিংকন মিত্রের সহিত গত ২৬/১২/১৮ তারিখ খৃষ্ঠান ধর্মীয়মতে পার্শ্ববর্তী আগৈলঝাড়া উপজেলার কাঠিরা গ্রামের অবকাশ মিত্রের মেয়ে মনিষা মিত্রের বিয়ে হয়। বিয়ের পর থেকে স্ত্রী ও শ্বশুরের সাথে লিংকনের গোলমাল চলে আসছিল এর মধ্যে তাদের গর্ভে একটি পুত্র সন্তান জন্ম হয়। পারিবারিক বিরোধের জের ধরে ঘটনার দিন সন্ধ্যায় ১ মাস ৬ দিন বয়সের এন্ড্রু শিশিময় নামের শিশুপুত্রকে পাওয়া যায়নি বলে ঘটনাটি অন্যদিকে প্রবাহিত করার চেষ্টা করায় এলাকায় খবর ছড়িয়ে পড়লে পুলিশ ফায়ার সার্ভিসের সহযোগিতায় পুকুর থেকে লাশ উদ্ধার করে। 

কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ কামরুল ফারুক বলেন- শিশুটিকে পাওয়া যাচ্ছে না এমন খবর পেয়ে আমি সাথে সাথে ঘটনাস্থলে যাই এবং ঐ শিশুর মায়ের কাছে জানতে চাই তখন তার কথায় সন্দেহ হলে ফায়ার সার্ভিস কর্মীদের ডেকে তাদের সহযোগিতায় পাশের পুকুর থেকে শিশুটির লাশ উদ্ধার করি, থানায় এনে প্রাথমিক জিজ্ঞাসাবাদে মনিষা তার শিশুকে পানিতে ফেলে হত্যার কথা স্বীকার করে। এ ঘটনায় মনিষা মিত্র(২১) ও তার বাবা অবকাশ মিত্র (৫৫)কে আটক করে কারাগারে পাঠানো হয়েছে, এ হত্যাকান্ডের সাথে আরকেউ জড়িত আছে কিনা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোটালীপাড়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ