Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

একই পরিবারের তিনজনসহ সড়কে ঝরল ৮ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

সড়কে থেমে মৃত্যুর হানা। প্রতিদিন ভারী হচ্ছে নিহতের পাল্লা। গতকাল তিন জেলায় ঝরল ৮ তাজা প্রাণ। নিহতের মধ্যে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ঘন কুয়াাশার কারণে প্রাইভেটকার খাদে পড়ে ৪, নাটোরের বাগাতিপাড়ায় বালি বোঝাই ট্রাক চাপায় একই পরিবারের ৩, এবং রাজশাহীতে ১ জন। আহত হয় ৫ জন। আমাদের প্রতিনিধিদের পাঠানো তথ্য নিয়ে এ প্রতিবদেন:
সোনারগাঁ (নারায়ণগঞ্জ) সংবাদাদাতা : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে গতকাল রোববার ভোরে জামপুর ইউনিয়নের ভৈরবারটেক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এঘটনায় আরিফুর রহমান রবিন নামের একজনকে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন, রিপন (৩২), মোমেম(৩৭), শহীদুল্লঅহ মোক্তার(৪৫) ও রাজু (৩৫)।
নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শনিবার ঢাকায় আওয়ামী লীগের বিজয় সমাবেশ শেষ করে একটি প্রাইভেটকারে ঢাকা থেকে আড়াইহাজারে ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি খাদের পানিতে তলিয়ে যায়। সকালে গাড়িটি ভেসে উঠলে এলাকাবাসীর মাধ্যমে পুলিশ খবর পেয়ে গাড়িসহ লাশগুলো উদ্ধার করে।
সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলাম জানান, রোববার ভোরে ঘন কুয়াশার কারণে মদনপুর থেকে আড়াইজারগামী একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-ঘ ১৫-৪৫৮৩) জামপুর ইউনিয়নের ভৈরবারটেক এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে চারজনের মৃত্যু হয়। নিহতরা হচ্ছেন নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ শহীদুল্লাহ মোক্তার, বাঘানগর এলাকার মো. মোমেন, একই উপজেলার মারুয়াদী গ্রামের মো. রাজু, বড় ফাউসা গ্রামের মো. রিপন। তিনি আরো জানান, নিহতদের স্বজনরা কোন কিছু না জানিয়েই তাদের লাশগুলো নিয়ে যায়।
নাটোর : নাটোরের বাগাতিপাড়ায় বালি বোঝাই ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী এক ব্যবসায়ীর স্ত্রী-সন্তানসহ মৃত্যু হয়েছে। নিহতরা হলেন পার্শ্ববর্তী রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী বাজার এলাকার ব্যবসায়ী খালেদ হোসেন রব (৩৩), তার স্ত্রী সোনিয়া বেগম (২৬) ও তাদের একমাত্র সন্তান তাসফি (৭)। নিহত খালেদ হোসেন রব আড়ানী বাজারের খালেদ সু-স্টোরের প্রোপাইটর খাইরুল ইসলামের ছেলে।
প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানান, বাগাতিপাড়া উপজেলার বাঁশবাড়িয়ার কৈচরপাড়া গ্রামের রফিকুল ইসলাম নামের এক আত্মীয়ের বাড়িতে বিয়ের অনুষ্ঠানের দাওয়াত শেষে স্ত্রী-সন্তানকে নিয়ে একই মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন খালেদ হোসেন রব। গতকাল রোববার বিকাল সোয়া চারটার দিকে পথে বাঁশবাড়িয়া ডিগ্রী কলেজ এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি বালু বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তিনজনই ঘটনাস্থলে মারা যান। ঘটনার পর ট্রাক রেখে চালক পালিয়ে যায়।
রাজশাহী : রাজশাহী মহানগরীতে পৃথক দুই সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত ও ৫ জন আহত হয়েছে। গতকাল রোববার সকালে নগরীর কোর্ট স্টেশন এলাকায় দেশ ট্রাভেলস যাত্রীবাহী একটি বাসের সাথে অটোরিক্সার ধাক্কায় আব্দুর রাজ্জাক নামে এক যাত্রী ঘটনাস্থলে নিহত হয়।
অপরদিকে, দুপুরে চোদ্দপায়া ফায়ার সার্ভিসের সামনে দেশ ট্রাভেলস বাসের ধাক্কায় অটোরিক্সার যাত্রী আহত হয়। আহতদের ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। নিহত রাজ্জাকের লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ