Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্যারিস্টার মইনুলের দুই মামলার স্থগিত শুনানি ২৪ জানুয়ারি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

মানহানির অভিযোগে দায়ের করা দুই মামলায় সাবেক তত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনের জামিন স্থগিত চেয়ে করা আবেদনের শুনানি ২৪ জানুয়ারি পর্যন্ত মুলতবি করেছেন আপিল বিভাগ। রাষ্টপক্ষের করা আবেদন শুনানি নিয়ে গতকাল রোববার প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বাধীন বেঞ্চ এ আদেশ দেন।
আদালতে রাষ্ট্রপক্ষে শুনানি করেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম। তার সঙ্গে ছিলেন অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মো. মোমতাজ উদ্দিন ফকির। অন্যদিকে ব্যারিস্টার মইনুল হোসেনর পক্ষে শুনানি করেন তার মামা অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন এবং তার সঙ্গে ছিলেন আইনজীবী মাসুদ রানা।
এর আগে রংপুর ও জামালপুরে দায়ের করা মানহানির দুই মামলায ব্যারিস্টার মইনুল হোসেনকে ছয় মাসের জামিন দিয়েছিল হাইকোর্ট। একই সঙ্গে মামলার কার্যক্রম ৬ মাসের জন্য স্থগিত করে মামলা দুটির নথিও তলব করা হয়। মামলা বাতিল সংক্রান্ত আবেদনের শুনানি নিয়ে গত ৫ ডিসেম্বর হাইকোর্টের একটি বেঞ্চ এ আদেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যারিস্টার মইনুল

৮ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ