Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

তারাকান্দায় পাগলীর পিতৃপরিচয়হীন বাচ্চাকে দত্তক নিলেন গৃহবধু নার্গিস

ফুলপুর(ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৯, ৫:১৫ পিএম

ময়মনসিংহের তারাকান্দার বিসকা ইউনিয়নের কাকণীকোনা গ্রামের এক পাগলীর গর্ভে জন্ম নেয়া পিতৃপরিচয়হীন ফুট ফুটে শিশুটিকে দত্তক নিলেন একই গ্রামের প্রাইভেট কার চালকের স্ত্রী নার্গিস আক্তার। শনিবার সকালে বিসকা ইউপি চেয়ারম্যান আব্দুছ ছালামের তত্ত্বাবধানে নার্গিস আক্তার বাচ্চা নিতে আগ্রহ প্রকাশ করলে এলাকার লোকজনের উপস্থিতিতে বাচ্চা তার হাতে তুলে দেওয়া হয়। পাগলীর শিশু বাচ্চাকে হাসিমুখে গ্রহন করেন গৃহবধু নার্গিস আক্তার।

এলাকাবাসী জানান, ‘প্রায় ৪/৫ মাস আগে অজ্ঞাতনামা এক পাগলী উপজেলার কাশীগঞ্জ বাজারে এসে অবস্থান নেয়। সে ওই বাজারের দোকানের বারান্ধায় ও ব্রিজের উপর থাকতো এবং বাজারের হোটেলগুলোতে ও মানুষের কাছে চেয়ে চেয়ে খাবার সংগ্রহ করতো। পাগলী গর্ভবতী কিন্তু সে জানেনা তার পেট নামক রাক্ষসটায় কার যেন একটি প্রতিচ্ছবি আসবে এই ধরনীতে। কে নিবে কে দেবে তার পিতৃত্বের পরিচয়? হঠাৎ গত বুধবার দিনের বেলায় ওই পাগলী মহিলা প্রসব ব্যথায় চিৎকার করতে থাকে। এ সময় মহিলাদের সহায়তায় তাকে ইলেক্ট্রিক মিস্ত্রি আনোয়ার হোসেন নিজ বাড়িতে নিয়ে যায়। পরে বৃহস্পতিবার রাতেই পাগলী একটি কন্যা শিশুর জন্ম দেয়। এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। শত শত নারী পুরুষ আনোয়ারের বাসায় কথিত পাগলী ও শিশু বাচ্চাকে দেখার জন্য ভীড় জমায়।আবার কেউ কেউ শিশু বাচ্চাকে নিতে আগ্রহ প্রকাশ করে কিন্তু এই কথা পাগলীকে বললে সে কান্নাকাটি করে।অবশেষে শনিবার ইউপি চেয়ারম্যান ও স্থানীয় লোকজনের উপস্থিতিতে গৃহবধু নার্গিস আক্তার এই পিতৃপরিচয়হীন শিশুটিকে দত্তক নিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ