Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পীরগঞ্জে সাংবাদিকদের সঙ্গে এমপির মতবিনিময়

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

ঠাকুরগাঁও-৩ আসন থেকে নির্বাচিত জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী বিএনপি নেতা জাহিদুর রহমান এমপি বলেছেন, রাজনীতি এখন ব্যবসায় পরিণত হয়েছে। আমরাই এটা করেছি। এখান থেকে বেরিয়ে আসতে হবে। একজন সংসদ সদস্য বা জনপ্রতিনিধি প্রচলিত নিয়মেই অনেক কিছু পান। এর বাইরে আর অতিরিক্ত কিছু না করলেই কি নয়। প্রতিনিধিদের চেয়ারের সম্মান রক্ষা করতে হলে এর থেকে অবশ্যই বেরিয়ে আসতে হবে আর এর জন্য সাংবাদিকদের সহযোগীতা লাগবে। কারণ এটি থেকে বেরিয়ে আসতে গেলে অনেক বাধার সম্মুখীন হতে হবে।

শুক্রবার রাতে পীরগঞ্জ পৌর শহরে তার নির্বাচনী কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে শুভেচ্ছ বিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
সভায় অন্যান্যে মধ্যে আরো বক্তব্য দেন, পীরগঞ্জ উপজেলা চেয়ারম্যান জিয়াউল ইসলাম জিয়া, উপজেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক মামুনুর রশিদ, পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মেহের এলাহী, সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন বাবুল, সহ সভাপতি কাজী নুরুল ইসলাম, মোকাদ্দেস হায়াত মিলন, যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেন দুলাল, বিষ্ণুপদ রায়, সাংগঠনিক সম্পাদক তারেক হোসেন, সিনিয়র সাংবাদিক আব্দুর রহমান, আজম রেহমান, মোশারফ হোসেন প্রমুখ। সভায় পীরগঞ্জের কর্মরত সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মীরা অংশ নেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক

১৫ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ